IPL 2023

বছরে শয়ে শয়ে কনসার্ট করা অরিজিৎও আইপিএলে এসে ভয়ে কাঁপলেন! কেন?

আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতেই গান গাইলেন অরিজিৎ সিংহ। আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে গাইতে গিয়ে ভয় পেয়ে গেলেন তিনি। কেন?

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ৩১ মার্চ ২০২৩ ১৯:৪২
Picture of Arijit Singh

আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে গান গাইলেন অরিজিৎ সিংহ। ছবি: ভিডিয়ো থেকে।

তখন সবে গান গাওয়া শুরু করেছেন তিনি। তাঁর গানের ছন্দে গলা মেলাচ্ছেন আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে বসে থাকা এক লক্ষের বেশি দর্শক। হঠাৎ গানের মাঝেই অরিজিৎ বলে ফেললেন, তাঁর ভয় লাগছে। কেন এমন বললেন তিনি?

গান গাইতে গাইতে অরিজিৎ হাত জোড় করে বলেন, ‘‘আমার খুব ভয় লাগছে। আসলে এত লোকের সামনে তো কোনও দিন গান গাইনি। কোনও ভুল করলে ক্ষমা করে দেবেন।’’

Advertisement

কিন্তু প্রতি বছর তো শয়ে শয়ে শো করেন অরিজিৎ। দেশের মধ্যে বিভিন্ন শহরে তো বটেই, বিদেশেও বহু কনসার্ট করেন অরিজিৎ। তা হলে তাঁর তো ভয় পাওয়ার কথা নয়। আসলে অরিজিতের কনসার্টে ৪০-৫০ হাজার লোক হয়। তাঁরা সাধারণত স্টেজের সামনেই থাকেন। এ ভাবে স্টেডিয়ামে গোল হয়ে তাঁকে ঘিরে দর্শকরা থাকেন না। তাই হয়তো অত লোক দেখে কিছুটা চমকে গিয়েছেন বাংলার এই গায়ক।

তবে অরিজিতের গানের মাঝেই গাল কাটে। ঘড়ির কাঁটায় ৬টা ১৫মিনিট বাজতেই টেলিভিশনের পর্দায় ভেসে উঠলেন হার্দিক পাণ্ড্য। এই হার্দিক গুজরাত টাইটান্সের অধিনায়ক নয়। বিজ্ঞাপনের মুখ। আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের মাঝে হঠাৎই বিঘ্ন ঘটাল বিজ্ঞাপন। সম্প্রচারকারী চ্যানেল অরিজিৎ থেকে সরাসরি চলে গেল বিজ্ঞাপন বিরতিতে।

ভারতীয় ক্রিকেট বোর্ডকে ২৩ হাজার কোটি টাকা দিয়ে সম্প্রচার স্বত্ব কিনেছে সম্প্রচারকারী চ্যানেল। এই বিপুল টাকা তোলার জন্য তাদের বিজ্ঞাপন দেখাতেই হবে। তাই সুযোগ পেলেই বিজ্ঞাপন দেখানো হয় ক্রিকেট ম্যাচে। চেষ্টা করা হয় খেলার সম্প্রচারে বিঘ্ন না ঘটিয়ে বিজ্ঞাপন দেখানোর। যদিও তা নিয়ে ক্রিকেটপ্রেমীদের নানা আপত্তি বা ক্ষোভ রয়েছে। তবে এ ভাবে কোনও অনুষ্ঠানের সরাসরি সম্প্রচারের মধ্যে হঠাৎ করে বিজ্ঞাপনের বিরতি নেওয়ায় ক্ষুব্ধ ক্রিকেটপ্রেমীদের একাংশ।

অরিজিৎ এই মুহূর্তে দেশের অন্যতম জনপ্রিয় গায়ক। মুর্শিদাবাদের জিয়াগঞ্জের বাসিন্দা বাংলার ক্রিকেটপ্রেমীদের কাছেও দারুণ জনপ্রিয়। তাঁর অনুষ্ঠানের মাঝে হঠাৎ বিজ্ঞাপন চালিয়ে দেওয়ায় অনেকেই বিরক্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement