Rahul Tripathi

IPL 2021: বেঙ্কটেশ সব তালগোল পাকিয়ে দিচ্ছেন অধিনায়ক মর্গ্যানের

বেঙ্কটেশকে নিয়ে বেশি উৎসাহিত মর্গ্যান। আইপিএল-এ তাঁর মাত্র দ্বিতীয় ম্যাচ, মনেই হচ্ছে না মর্গ্যানের।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২১ ০০:৪৮
বেঙ্কটেশকে নিয়ে বেশি উৎসাহিত মর্গ্যান।

বেঙ্কটেশকে নিয়ে বেশি উৎসাহিত মর্গ্যান। ছবি পিটিআই।

দ্বিতীয় পর্বে এ যেন এক অন্য কলকাতা। রাহুল ত্রিপাঠি, বেঙ্কটেশ আয়ারদের দাপটে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের পর শক্তিশালী মুম্বই ইন্ডিয়ান্সকেও হারিয়ে দিল কলকাতা নাইট রাইডার্স। দলের তরুণদের নিয়ে তাই গর্বিত নাইট অধিনায়ক অইন মর্গ্যান।

বিশেষ করে বেঙ্কটেশকে নিয়ে বেশি উৎসাহিত মর্গ্যান। আইপিএল-এ তাঁর মাত্র দ্বিতীয় ম্যাচ, মনেই হচ্ছে না মর্গ্যানের। তিনি বলেন, ‘‘অনেক দিন পর আমরা এত ভাল খেললাম। মুম্বইয়ের বিরুদ্ধে এই জয় আমাদের আত্মবিশ্বাস জোগাবে। বেঙ্কটেশ দারুণ ব্যাট করেছে। কে বলবে আইপিএল-এ এটা ওর দ্বিতীয় ম্যাচ। যে ভাবে খেলছে তাতে ওর আত্মবিশ্বাস বাড়বে।’’

Advertisement

বরুণ চক্রবর্তী ও সুনীল নারাইনের বোলিংয়ের প্রশংসা করেন মর্গ্যান। তিনি বলেন, ‘‘নারাইন আগেও দলকে চ্যাম্পিয়ন করেছে। তার সঙ্গে বরুণও ভাল বল করছে। আমাদের পয়েন্ট টেবিলে উপরের দিকে উঠতে হবে। এ ছাড়া অন্য কোনও রাস্তা নেই।’’

৪২ বলে ৭৪ রান করে অপরাজিত ছিলেন রাহুল ত্রিপাঠি। ইনিংসের শেষ পর্যন্ত ক্রিজে থাকতে পেরে তৃপ্ত তিনি। নিজের ইনিংসের জন্য কোচ ব্রেন্ডন ম্যাকালামকে কৃতিত্ব দিচ্ছেন রাহুল। তিনি বলেন, ‘‘ব্যাটিং উপভোগ করেছি। সবচেয়ে বড় কথা রান তাড়া করতে নেমে শেষ অবধি টিকতে পেরেছি। কোচ সব সময় ইতিবাচক থাকার পরামর্শ দেন। সেটাই মেনে চলছি। আসলে ইতিবাচক থাকতে পারলে বোলাররা চাপে পড়ে যায়।"

মুম্বই স্পিনারদের চাপে রেখেই সাফল্য এসেছে বলে মনে করেন কেকেআর ব্যাটসম্যান। তিনি বলেন, "আমরা বাউন্ডারি খোঁজার চেষ্টা করে গিয়েছি। আর স্পিনারদের আক্রমণ করেছি। কাজটা করতে পেরে তৃপ্ত লাগছে।"

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement