Rani Rampal

বিমানে ভাঙল স্যুটকেস, বিমানসংস্থার উপর ক্ষুব্ধ ভারতের হয়ে এশিয়াডে পদকজয়ী হকি তারকা

বিমানে দেশে ফিরে আসার সময় স্যুটকেস ভেঙে গিয়েছে ভারতের হকি তারকা রানি রামপালের। এই ঘটনায় বিমানসংস্থার উপর ক্ষুব্ধ রানি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২৪ ১৭:৩৪
sports

রানি রামপাল। —ফাইল চিত্র।

বিমানে এই ঘটনা ঘটবে বুঝতে পারেননি রানি রামপাল। দেশে ফিরে আসার সময় স্যুটকেস ভেঙে গিয়েছে ভারতের হকি তারকার। এই ঘটনায় বিমানসংস্থার উপর ক্ষুব্ধ ভারতের হয়ে এশিয়ান গেমসে রুপোজয়ী খেলোয়াড়ের।

Advertisement

ছুটি কাটাতে আমেরিকা ও কানাডায় গিয়েছিলেন রানি। সেখান থেকে ফেরার সময় এয়ার ইন্ডিয়ার যে বিমানে তিনি উঠেছিলেন, সেখানে তাঁর স্যুটকেসের বেশ খানিকটা ভেঙে যায়। স্যুটকেস ফেরত পাওয়ার পরে বিষয়টি তাঁর নজরে আসে।

তার পরেই সমাজমাধ্যমে নিজের ক্ষোভ প্রকাশ করেন রানি। তিনি লেখেন, “এই দুর্দান্ত উপহারের জন্য এয়ার ইন্ডিয়াকে ধন্যবাদ। এ ভাবেই কি আপনাদের কর্মীরা ব্যাগের খেয়াল রাখেন। কানাডা থেকে দিল্লিতে ফেরার পরে দেখলাম আমার স্যুটকেসটা ভেঙে গিয়েছে।”

রানির অভিযোগের পরে অবশ্য জবাব দিয়েছে এয়ার ইন্ডিয়া। বিমানসংস্থা জানিয়েছে, তারা এই ঘটনার জন্য দুঃখিত ও ক্ষমাপ্রার্থী। রানিকে তাঁর টিকিটের নম্বর, ব্যাগের ট্যাগ নম্বর ও অভিযোগের নম্বর পাঠাতে বলা হয়েছে। তারা বিষয়টি দেখছে বলে জানিয়েছে এয়ার ইন্ডিয়া।

২০০৮ সাল থেকে ভারতের মহিলাদের হকি দলে খেলছেন রানি। ২৫৪টি ম্যাচে ১২০টি গোল করেছেন তিনি। খেলার পাশাপাশি কোচিংয়ের সঙ্গেও যুক্ত তিনি। ২০২৩ সাল থেকে ভারতের মহিলাদের অনূর্ধ্ব-১৭ দলের কোচ তিনি। স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়াতে সহকারী কোচের দায়িত্বেও রয়েছেন রানি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement