India vs England 2021

India vs England: করোনা আক্রান্ত পন্থকে বাদ দিয়েই ডারহাম যাবেন কোহলীরা, প্রস্তুতি ম্যাচের সূচি ঘোষণা

ডারহামের সেই ম্যাচে ভারতের বিরুদ্ধে খেলবে কাউন্টি চ্যাম্পিয়নশিপ একাদশ। সিরিজ শুরুর আগে নিজেদের তৈরি করার জন্য এই ম্যাচকেই পাখির চোখ করছে ভারত।

Advertisement
সংবাদ সংস্থা
লন্ডন শেষ আপডেট: ১৫ জুলাই ২০২১ ১৩:০৬
প্রস্তুতি ম্যাচ খেলতে ডারহাম যাবেন বিরাট কোহলীরা।

প্রস্তুতি ম্যাচ খেলতে ডারহাম যাবেন বিরাট কোহলীরা। —ফাইল চিত্র

করোনা সংক্রমণে কাঁপছে ভারতীয় দলঋষভ পন্থ-সহ দুই ক্রিকেটার করোনা আক্রান্ত। তারই মাঝে প্রস্তুতি ম্যাচ খেলতে ডারহাম যাবেন বিরাট কোহলীরা। ২০ জুলাই বিরাট কোহলীর দল তিন দিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলবে।

ডারহামের সেই ম্যাচে ভারতের বিরুদ্ধে খেলবে কাউন্টি চ্যাম্পিয়নশিপ একাদশ। ৪ অগস্ট সিরিজ শুরুর আগে নিজেদের তৈরি করার জন্য এই ম্যাচকেই পাখির চোখ করছে ভারতীয় দল।

Advertisement

ডারহাম ক্রিকেট বোর্ডের তরফে জানানো হয়েছে, ‘এমিরেটস রিভারসাইডের মাঠে ভারতের এই ম্যাচ আয়োজন করতে পেরে আমরা গর্বিত। সফরকারী দল নিজেদের তৈরি করার জন্য কাউন্টি চ্যাম্পিয়নশিপ একাদশের বিরুদ্ধে খেলবে।’ ২০ জুলাই সকাল ১১টা থেকে শুরু হবে সেই ম্যাচ।

ইংল্যান্ডের বিরুদ্ধে নামার আগে নিজেদের তৈরি করার জন্য এই ম্যাচকেই পাখির চোখ করছে ভারতীয় দল।

ইংল্যান্ডের বিরুদ্ধে নামার আগে নিজেদের তৈরি করার জন্য এই ম্যাচকেই পাখির চোখ করছে ভারতীয় দল। —ফাইল চিত্র

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে নিউজিল্যান্ডের বিরুদ্ধে হারের পর এক সাংবাদিক বৈঠকে প্রস্তুতি ম্যাচের দাবি জানিয়েছিলেন কোহলী। তার পরেই ভারতীয় ক্রিকেট বোর্ড আলোচনা শুরু করে ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের সঙ্গে। দুটো প্রস্তুতি ম্যাচ হওয়ার কথা থাকলেও আপাতত একটি ম্যাচের কথাই জানা গিয়েছে। ২০ থেকে ২২ জুলাই ডারহামে সেই ম্যাচে কাউন্টি খেলা ক্রিকেটারদের নিয়ে তৈরি দলের বিরুদ্ধে খেলবে টেস্টের ক্রমতালিকায় দ্বিতীয় স্থানে থাকা ভারত।

ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলবে ভারত। বৃহস্পতিবার ঋষভ পন্থ এবং আরও এক ক্রিকেটার করোনা আক্রান্ত বলে জানা গিয়েছে। সিরিজ শুরুর আগে তাঁরা সুস্থ হয়ে উঠবেন বলেই মনে করছে দল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement