Chepauk

বিরাট, রোহিতদের খেলা দেখার জন্য খুলে দেওয়া হচ্ছে চিপক স্টেডিয়াম

অন-লাইনে টিকিট বিক্রি শুরু হয়ে গিয়েছে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২১ ১৮:০১
টিম ইন্ডিয়ার খেলা দেখার জন্য ভরে উঠবে চিপকের গ্যালারি।

টিম ইন্ডিয়ার খেলা দেখার জন্য ভরে উঠবে চিপকের গ্যালারি। ফাইল চিত্র

প্রথম টেস্টে প্রিয় দল মেলে ধরতে না পারলেও, অনুরাগীদের জন্য খুশির খবর। ১৩ ফেব্রুয়ারি থেকে শুরু হতে চলা সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচ ক্রিকেট প্রেমীরা ভারতীয় দলের এবার চিপকের গ্যালারিতে বসেই দেখতে পারবেন। সাধারণ দর্শকদের পাশাপাশি ক্রিকেট সাংবাদিকদের জন্যও স্টেডিয়ামের দরজা খুলে দেওয়া হল। রবিবার তামিলনাড়ু ক্রিকেট সংস্থার তরফ থেকে সেটা জানিয়েও দেওয়া হয়েছে। সেইজন্য এদিন থেকেই অন-লাইনে টিকিট বিক্রি শুরু হয়ে গিয়েছে। তবে দেশজুড়ে করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে পুরো গ্যালারি ভরানোর নির্দেশ দেয়নি বিসিসিআই। তাই ‘আই’, ‘জে’ ও ‘কে’ ব্লক খুলে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হল।

এই বিষয়ে তামিলনাড়ু ক্রিকেট সংস্থার সচিব আর এস রামাস্বামী বলেছেন, “কোভিডের কথা মাথায় রেখে আমরা মাত্র ১৫,০০০ টিকিট বিক্রি করছি। সেটাও অন-লাইনে বিক্রি হবে। কারণ, কাউণ্টার থেকে টিকিট বিক্রি করা হলে ভিড় এড়ানো যাবে না। ইতিমধ্যেই তিনটি ব্লক পরিস্কার করার পাশাপাশি কোভিড সুরক্ষা বজায় রাখার জন্য যাবতীয় কাজও শুরু হয়ে গিয়েছে। এর পাশাপাশি ক্রিকেট সাংবাদিকদেরও স্টেডিয়ামে ঢোকার অনুমতি দেওয়া হয়েছে।”

Advertisement

প্রসঙ্গত সেই ২০১২ সাল থেকে ঐতিহ্যশালী এম এ চিদাম্বরম স্টেডিয়ামের ‘আই’, ‘জে’ ও ‘কে’ ব্লক সধারণ সমর্থকদের জন্য বন্ধ ছিল। সেই বছর পাকিস্তানের বিরুদ্ধে একদিনের ম্যাচের সময় শেষবার এই তিনটি ব্লক খোলা হয়। এরপর থেকে রাজ্য সরকারের সঙ্গে একাধিক ঝামেলায় জড়িয়ে যায় নারায়নস্বামী শ্রীনিবাসনের তামিলনাড়ু ক্রিকেট সংস্থা। ফলে একাধিক আন্তর্জাতিক ও আইপিএল ম্যাচের সময় ওই তিনটি বল্ক বন্ধ থাকত। তবে এবার সব সমস্যার সমাধান। তাই স্টেডিয়ামের সব ব্লকের সঙ্গে এই তিনটি ব্লকও খুলে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement