Hardik Pandya

হার্দিক মজে অন্য খেলায়, ছবি দিলেন নাতাশা

ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজের দলে রয়েছেন অলরাউন্ডার হার্দিক। তাঁকে প্রথম একাদশে রাখা হবে কি না তা এখনও স্পষ্ট নয়।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২১ ০৯:৫৯
নাতাশার সঙ্গে হার্দিক।

নাতাশার সঙ্গে হার্দিক। ছবি: টুইটার থেকে

নিভৃতবাস শেষ করে নেট সেশনে নেমে পড়েছে ভারতীয় দল। শুক্রবার থেকে শুরু প্রথম টেস্ট। তার আগে ছেলের সঙ্গে সময় কাটাতে দেখা গেল হার্দিক পাণ্ড্যকে। ইনস্টাগ্রামে হার্দিকের সঙ্গে ছেলে অগস্ত্যর সেই ছবি তুলে ধরলেন হার্দিকপত্নী নাতাসা স্ট্যানকোভিচ।

ছবিতে অগস্ত্যর হাসি মুখ মন জয় করে নিয়েছে নেটাগরিকদের। হার্দিক ঝুঁকে রয়েছেন ছেলের দিকে আর হাত বাড়িয়ে তাঁর কপাল ছুঁয়েছে অগস্ত্যর হাত। বাবাকে কাছে পাওয়ার আনন্দ দেখা যাচ্ছে ছোট্ট অগস্ত্যর মুখে।

Advertisement

ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজের দলে রয়েছেন অলরাউন্ডার হার্দিক। তাঁকে প্রথম একাদশে রাখা হবে কি না তা এখনও স্পষ্ট নয়। ভারতের হয়ে হার্দিক শেষ ম্যাচ খেলেছিলেন অস্ট্রেলিয়ায় সীমিত ওভারের ক্রিকেটে। ব্যাট হাতে ধ্বংসাত্মক মেজাজে পাওয়া গিয়েছিল তাঁকে। ইংল্যান্ড সফরেও তিনি সেই মেজাজেই থাকবেন?

ছেলের সঙ্গে হার্দিক।

ছেলের সঙ্গে হার্দিক। ছবি: ইনস্টাগ্রাম থেকে

৫ ফেব্রুয়ারি শুরু প্রথম টেস্ট। চেন্নাইয়ের মাঠে দুটো টেস্ট খেলবে ভারত এবং ইংল্যান্ড। ৪ টেস্টের সিরিজের পর ৫টি টি২০ এবং ৩টি একদিনের ম্যাচও খেলবে ২ দল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement