Governor congratulates Team India

বিশ্বকাপ জয় এখনও বহু দূর, পাকিস্তানকে হারাতেই রোহিতবাহিনীকে রাজভবনে সংবর্ধনার আমন্ত্রণ বোসের!

রাজভবন সমাজমাধ্যম বার্তায় জানিয়েছে, দুর্দান্ত খেলে পাকিস্তানকে হারানোর জন্য ভারতীয় ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। রাজভবনে সংবর্ধনাও দিতে চান তিনি।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২৩ ২২:৩০
CV Ananda Bose

রাজ্যপাল সিভি আনন্দ বোস। — ফাইল ছবি।

বিশ্বকাপে পাকিস্তানকে দুরমুশ করতেই বাংলা থেকে শুভেচ্ছাবার্তা গেল রোহিত শর্মা, বিরাট কোহলিদের উদ্দেশে। অভিনন্দনবার্তা স্বয়ং রাজ্যপাল সিভি আনন্দ বোসের। শুধু অভিনন্দন জানানোই নয়, তিনি সংবর্ধনা দেওয়ার জন্য গোটা টিমকে নিমন্ত্রণও পাঠিয়ে দিয়েছেন। এখনও বিশ্বকাপ চলবে এক মাসের উপর। আগামী ১৯ নভেম্বর এই আমদাবাদের মাটিতেই ফাইনাল খেলা। পাকিস্তানকে হারালেও রোহিতদের এখনও অনেকটা পথ হাঁটতে হবে। যদিও রাজ্যপালের বার্তায় পরিষ্কার, বিশ্বজয়ের অপেক্ষা না করে তিনি পাকিস্তানকে হারানোর কারণে টিম ইন্ডিয়াকে সংবর্ধনা দিতে চান।

Advertisement

আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে মহালয়ার পাক-বধ সম্পন্ন। গোটা দেশ সেই আনন্দে মশগুল। তার বাইরে রইলেন না রাজ্যপালও। রোহিত, বুমরা, কোহলি, গিলদের দুর্দান্ত জয়ের জন্য অভিনন্দন জানিয়েছেন তিনি। পাশাপাশি রাজভবনের সম্মাননীয় অতিথি হিসাবে বাংলার ক্রিকেটপ্রেমীদের তরফ থেকে টিম ইন্ডিয়াকে নিমন্ত্রণও করেছেন সিভি আনন্দ বোস। রাজভবন এক্স-হ্যান্ডলে লিখেছে, ‘‘আজ মাননীয় রাজ্যপাল ভারতীয় ক্রিকেট দলকে পাকিস্তানের বিরুদ্ধে দুর্দান্ত জয়ের জন্য অভিনন্দন জানিয়েছেন। তিনি তাঁদের রাজভবনের সম্মাননীয় অতিথি হতে বাংলার ক্রিকেটপ্রেমী জনতার পক্ষ থেকে আমন্ত্রণ জানিয়েছেন। দেওয়া হবে সংবর্ধনাও।’’

সূত্রের খবর, রাজ্যপাল ভারতীয় ক্রিকেটের এক প্রাক্তন অধিনায়ক তথা প্রাক্তন বোর্ড প্রধান এবং বাংলার ক্রিকেট সংস্থার মাধ্যমে টিম ইন্ডিয়াকে অভিনন্দনবার্তা পাঠিয়েছেন। প্রথমে রাজভবনের তরফ থেকে যে এক্স-বার্তা দেওয়া হয় তাতে বলা হয়েছিল, রাজ্যপাল ব্যক্তিগত ভাবে ভারতীয় ক্রিকেট দলকে ফোন করে দুর্দান্ত জয়ের জন্য অভিনন্দন জানিয়েছেন। তবে, পরে অবশ্য সেই বার্তাটি মুছে দেওয়া হয়। আসে নতুন বার্তা। তাতে ফোনের প্রসঙ্গ নেই। যদিও দু’টি বার্তাতেই টিম ইন্ডিয়াকে রাজভবনের সম্মাননীয় অতিথি হিসাবে সেখানে আসার আমন্ত্রণ জানানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement