UEFA Europa League

হলুদ কার্ড বাতিল করায় রেফারিকে ধন্যবাদ জানাতে গিয়েছিলেন, লাল কার্ড দেখে মাঠ ছাড়লেন ফুটবলার

লাল কার্ড দেখলেন এল্ভিন কাফারগুলিয়েভ। বায়ার লেভারকুসেনের বিরুদ্ধে এই ফুটবলার রেফারির সঙ্গে হাত মেলাতে গিয়েছিলেন তিনি। সেই দোষে লাল কার্ড দেখলেন কাফারগুলিয়েভ।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ মার্চ ২০২৪ ১৬:২১
Representative image of football

—ফাইল চিত্র।

ইউরোপা লিগে প্রি-কোয়ার্টার ফাইনালের ম্যাচে লাল কার্ড দেখলেন এল্ভিন কাফারগুলিয়েভ। বায়ার লেভারকুসেনের বিরুদ্ধে এই ফুটবলার রেফারির সঙ্গে হাত মেলাতে গিয়েছিলেন। সেই দোষে লাল কার্ড দেখলেন কাফারগুলিয়েভ।

Advertisement

ইউরোপা লিগের কোয়ার্টার ফাইনালে বায়ার লেভারকুসেনের বিরুদ্ধে ম্যাচ ছিল কারাবাগের। সেই ম্যাচে কাফারগুলিয়েভকে হলুদ কার্ড দেখিয়েছিলেন রেফারি। তার পরেই কার্ড ঢুকিয়ে নেন পকেটে। হলুদ কার্ডের সিদ্ধান্ত বাতিল করেন। কাফারগুলিয়েভ ভেবেছিলেন কার্ডের সিদ্ধান্ত পুরোপুরি বাতিল করেছেন রেফারি। তিনি রেফারির সঙ্গে হাত মেলাতে যান। কিন্তু রেফারি লাল কার্ড বার করেন। কাফারগুলিয়েভকে মাঠ থেকেই বার করে দেন রেফারি। কারাবাগের রক্ষণভাগের ফুটবলার ভাবতেই পারেননি এমন হবে। তিনি অবাক হয়ে যান।

ম্যাচে লেভারকুসেন ৩-২ গোলে জিতে যায় কারাবাগের বিরুদ্ধে। দুই পর্ব মিলিয়ে ৫-৪ গোলে জিতেছে লেভারকুসেন। পৌঁছে গিয়েছে কোয়ার্টার ফাইনালে। ম্যাচে প্রথমার্ধে কোনও গোল হয়নি। দ্বিতীয়ার্ধে ৫৮ মিনিটের মাথায় প্রথম গোল করেন আবদেল্লা জুবির। ৬৭ মিনিটে ২-০ গোলে এগিয়ে যায় কারাবাগ। জুনিনহো গোল করেন। এর পরেই লাল কার্ড দেখেন কাফারগুলিয়েভ। তার পরেই তিনটি গোল হজম করে কারাবাগ। হেরে যায় ম্যাচও।

আরও পড়ুন
Advertisement