ISL

দিমিত্রিয়স দিয়ামানতাকোসকে নিয়ে আশায় ইস্টবেঙ্গল

গ্রিস জাতীয় দলের ৩১ বছর স্ট্রাইকারকে নেওয়ার জন্য আগেও ঝাঁপিয়েছিল ইস্টবেঙ্গল-সহ আইএসএলের একাধিক দল। কিন্তু দিয়ামানতাকোস কোনও ক্লাবের প্রস্তাবেই সম্মতি দেননি।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২৪ ০৭:৪৫
ইস্টবেঙ্গল শিবির।

ইস্টবেঙ্গল শিবির। —ফাইল চিত্র।

মোহনবাগানে যখন আইএসএলে টানা দ্বিতীয়বার চ্যাম্পিয়ন হওয়ার প্রস্তুতি তুঙ্গে, ইস্টবেঙ্গল শিবিরে ব্যস্ততা নতুন মরসুমের দল গঠনে। কেরল ব্লাস্টার্সের হয়ে চলতি আইএসএলে ১৭ ম্যাচে ১৩ গোল করা দিমিত্রিয়স দিয়ামানতাকোসের সম্ভাবনা রয়েছে উঠল লাল-হলুদ জার্সি পরে খেলার।

Advertisement

গ্রিস জাতীয় দলের ৩১ বছর স্ট্রাইকারকে নেওয়ার জন্য আগেও ঝাঁপিয়েছিল ইস্টবেঙ্গল-সহ আইএসএলের একাধিক দল। কিন্তু দিয়ামানতাকোস কোনও ক্লাবের প্রস্তাবেই সম্মতি দেননি। কোচের পদ থেকে ইভান ভুকোমানোভিচকে কেরল বরখাস্ত করার পরে পরিস্থিতি বদলে গিয়েছে। ইস্টবেঙ্গলের পাশাপাশি বেঙ্গালুরু এফসিও এখন আগ্রহ দেখিয়েছে দিয়ামানতাকোসকে নেওয়ার জন্য। সূত্রের খবর, এই মুহূর্তে কিছুটা হলেও এগিয়ে রয়েছে লাল-হলুদ শিবির। যদিও গ্রিসের স্ট্রাইকার এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নেননি। তবে তিনি ইস্টবেঙ্গলের প্রস্তাব প্রত্যাখ্যানও করেননি। এই কারণেই আগামী মরসুমে দিয়ামানতাকোসের লাল-হলুদ জার্সি পরে খেলার সম্ভাবনা শেষ হয়ে যায়নি।

ক্লেটন সিলভা, হিজাজ়ি মাহের, সাউল ক্রেসপো থাকছেন। নতুন বিদেশি মাধি তালাল ইতিমধ্যেই চূড়ান্ত হয়ে গিয়েছেন। আসছেন দেবজিৎ মজুমদার, ডেভিড লালহানসাঙ্গা, প্রভাত লাকরা-সহ একাধিক ভারতীয় ফুটবলার। এর পরে দিয়ামানতাকোস যোগ দিলে নিঃসন্দেহে শক্তি বাড়বে ইস্টবেঙ্গলের।

আরও পড়ুন
Advertisement