Lionel Messi

মেসির গোল দেখে চোখ ছানাবড়া সেরিনা, কার্দাশিয়ানের, কেঁদে ফেললেন বেকহ্যাম

শনিবার ইন্টার মায়ামির হয়ে অভিষেক হয়েছে লিয়োনেল মেসির। প্রথম ম্যাচেই ফ্রিকিক থেকে গোল করে দলকে জিতিয়ে হইচই ফেলে দিয়েছেন তিনি। সেই গোল দেখে অবাক সেরিনা, কার্দাশিয়ান।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২২ জুলাই ২০২৩ ১৬:৫৩
messi

মেসির খেলা দেখতে হাজির সেরিনা (বাঁ দিকে) এবং কার্দাশিয়ান। ছবি: টুইটার।

শনিবার ভারতীয় সময় অনুযায়ী ভোরবেলায় ইন্টার মায়ামির হয়ে অভিষেক হয়েছে লিয়োনেল মেসির। প্রথম ম্যাচেই ফ্রিকিক থেকে গোল করে দলকে জিতিয়ে হইচই ফেলে দিয়েছেন তিনি। এই ম্যাচ দেখতে এসেছিলেন টেনিস খেলোয়াড় সেরিনা উইলিয়ামস, হলিউড তারকা কিম কার্দাশিয়ানরা। মেসির গোল সামনে থেকে দেখে হতভম্ব হয়ে গিয়েছেন তাঁরা। সেই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে।

মায়ামির ম্যাচ ছিল ফ্লোরিডার ফোর্ট লডারডেলে। সেরিনা, কার্দাশিয়ান ছাড়াও সেখানে ছিলেন মায়ামির মালিক ডেভিড বেকহ্যাম এবং তাঁর স্ত্রী ভিক্টোরিয়া। গোল দেখে সেরিনার মুখ হাঁ হয়ে যায়। গোল দেখে তিনি বিশ্বাসই করতে পারছিলেন না। একই অবস্থা হয় কার্দাশিয়ানেরও। বেকহ্যাম এবং তাঁর স্ত্রী পাশাপাশি বসেছিলেন। মেসির গোলের পরেই ভিক্টোরিয়া জড়িয়ে ধরেন বেকহ্যামকে। বেকহ্যামও এই গোল বিশ্বাস করতে পারেননি। তিনি কেঁদে ফেলেন।

Advertisement

সমর্থকদের প্রতিক্রিয়াও দেখা গিয়েছে সমাজমাধ্যমে। এক জন লেখেন, “সেরিনা উইলিয়ামস মেসির গোল দেখে নিজের চোখকেও বিশ্বাস করতে পারছেন না।” আর এক জন লিখেছেন, “একমাত্র লিয়োনেল মেসিই একই সঙ্গে সেরিনা এবং কার্দাশিয়ানকে এ ভাবে চমকে দিতে পারেন।”

ম্যাচের পর বেকহ্যাম বলেন, “এই ধরনের ম্যাচ দেখা সত্যিই দারুণ। প্রাক্তন খেলোয়াড় হিসাবে আপনার হতাশ হওয়া স্বাভাবিক। খেলোয়াড় হিসাবে দল হারলে নিজের মধ্যে কিছু করার একটা ইচ্ছে থাকে। কিন্তু মালিক হিসাবে দর্শকাসনে বসে হা-হুতাশ করা ছাড়া কোনও উপায় থাকে না। কিন্তু আজ মানুষের আনন্দ করার দিন। এই দিনটার কথা কল্পনা করেই তো আমি, জর্জ (মেসির বাবা) এবং জোসে (মাস, ইন্টার মায়ামির আর এক মালিক) মেসিকে এখানে এনেছি।”

ম্যাচের পর মেসি বলেন, “আমি জানতাম যে, গোল আমাকে করতেই হবে। খেলার একদম শেষ পর্যায় ছিল ওটা। গোল করতে চেয়েছিলাম যাতে খেলা পেনাল্টিতে না গড়ায়। এই জয়টা আমাদের কাছে খুব গুরুত্বপূর্ণ। আগামী দিনে আমাদের আত্মবিশ্বাস দেবে এই জয়।”

ম্যাচের ৫৩ মিনিটে মাঠে নামেন মেসি। ঘরের মাঠ ডিআরভি পিএনকে স্টেডিয়ামে মায়ামি লিগ কাপের ম্যাচে প্রথম মাঠে নামলেন তিনি। ম্যাচের শেষ মুহূর্তে পেনাল্টি বক্সের ঠিক বাইরে মেসিকে ফাউল করেন আজ়ুলের ফুটবলার। মেসিই ফ্রিকিক নেন। বাঁ দিকের কোণে বল মেরে গোল করেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement