কলকাতা লিগে বড় জয় আর্মি রেডের, জিতল ডায়মন্ড হারবারও, গোলশূন্য ড্র কালীঘাট-এরিয়ানের

সোমবার কলকাতা লিগের প্রিমিয়ার ডিভিশনের তিনটি ম্যাচ ছিল। দু’টি ম্যাচে ফলাফল হলেও কালীঘাট এমএস এবং এরিয়ানের খেলা ড্র হল।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ অগস্ট ২০২৪ ২১:০১
picture of football

ডায়মন্ড হারবার এবং সাদার্ন সমিতির ম্যাচের বল দখলের লড়াই। ছবি: সংগৃহীত।

কলকাতা লিগের প্রিমিয়ার ডিভিশনে সোমবার তিনটি খেলা ছিল। জয় পেল ডায়মন্ড হারবার এবং আর্মি রেড। একটি খেলা শেষ হল গোলশূন্য অবস্থায়।

Advertisement

ডায়মন্ড হারবার ২-০ গোলে হারাল সাদার্ন সমিতিকে। প্রথমার্ধে কোনও দলই গোল করতে পারেনি। ৫৩ মিনিটে গোল করে ডায়মন্ড হারবারকে এগিয়ে দেন নরহরি শ্রেষ্ঠা। সাদার্নের ফুটবলারেরা সমতা ফেরানোর চেষ্টা করলেও লাভ হয়নি। বরং খেলা শেষ হওয়ার আগে ডায়মন্ডের পক্ষে দ্বিতীয় গোল করে দলের জয় নিশ্চিত করেন গিরিক মহেশ খোসলা।

অন্য দিকে, আর্মি রেড ৫-০ ব্যবধানে জয় পেল বিএসএস স্পোর্টিংয়ের বিরুদ্ধে। ম্যাচের প্রথম থেকেই দাপট ছিল সেনা দলের। ৪২ মিনিটে প্রথম গোলটি করেন রাহুল রামাকৃষ্ণন। প্রথমার্ধে আর গোল হয়নি। দ্বিতীয়ার্ধে আক্রমণের ঝাঁঝ আরও বৃদ্ধি করে আর্মি রেড। ৬৬ মিনিটে গোল করে ২-০ করেন রেনজ‌ং লেপচা। ঠিক ৩ মিনিট পর ৬৯ মিনিটে ৩-০ করেন লিটন শীল। আর্মির হয়ে চতুর্থ গোলটি করেন সমীর মুর্মু। ৮২ মিনিটে গোল করেন তিনি। ৮৬ মিনিটে আর্মির হয়ে পঞ্চম গোল বিকাশ থাপার। এ দিন গোল শূন্য অবস্থায় শেষ হল কালীঘাট এমএস এবং এরিয়ানের ম্যাচ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement