Emami Group

East Bengal: লগ্নিকারীর সঙ্গে আবার বৈঠক, সন্তুষ্ট ইস্টবেঙ্গল

সপ্তাহখানেক আগে নিজেদের মধ্যে বৈঠকের পরে ইস্টবেঙ্গলের কর্তারা জানিয়েছিলেন, চুক্তিতে স্বাক্ষর করতে তাঁদের আপত্তি নেই।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ জুলাই ২০২২ ০৬:৩১
ফাইল চিত্র।

ফাইল চিত্র।

চুক্তি নিয়ে লগ্নিকারী সংস্থার সঙ্গে ফের বৃহস্পতিবার আলোচনায় বসেছিলেন ইস্টবেঙ্গল কর্তারা। লাল-হলুদ শিবিরের দাবি, সমস্যা মিটে গিয়েছে। আগামী সপ্তাহের শুরুতেই চুক্তি স্বাক্ষরিত হওয়ার সম্ভাবনা উজ্জ্বল।

সপ্তাহখানেক আগে নিজেদের মধ্যে বৈঠকের পরে ইস্টবেঙ্গলের কর্তারা জানিয়েছিলেন, চুক্তিতে স্বাক্ষর করতে তাঁদের আপত্তি নেই। তবে ক্লাবের আইনজীবীরা সামান্য কিছু আইনি ভাষা পরিবর্তন করে চুক্তির খসড়া পাঠিয়ে দিয়েছেন লগ্নিকারী সংস্থাকে। ইস্টবেঙ্গলের আবেদন অনুযায়ী পরিমার্জিত চুক্তিপত্র গত সোমবারই লগ্নিকারীর তরফে পাঠিয়ে দেওয়া হয়। তার পর থেকেই চুক্তি কবে স্বাক্ষরিত হবে তা নিয়ে চর্চা তুঙ্গে।

Advertisement

বৃহস্পতিবার বৈঠকের পরে লগ্নিকারী সংস্থার তরফে সরকারি ভাবে প্রতিক্রিয়া দেওয়া হয়নি। ইস্টবেঙ্গল কর্তারা বলছেন, ‘‘আলোচনা ফলপ্রসু হয়েছে। যে যে বিষয়ে মতানৈক্য ছিল, তা মিটে গিয়েছে।’’ জানালেন, দ্রুত দল গঠনের প্রক্রিয়া শুরু করে দেবে লগ্নিকারী। লগ্নিকারী সংস্থার তরফে এর আগে জানানো হয়েছিল, চুক্তি স্বাক্ষরিত হওয়ার পরেই দল গঠনের প্রক্রিয়া শুরু হবে। তা হলে? ইস্টবেঙ্গল কর্তারা বলছেন, ‘‘আর কোনও সমস্যা নেই। দ্রুত চুক্তি স্বাক্ষরিত হয়ে যাবে।’’ সূত্রের খবর সোমবার চুক্তি স্বাক্ষরিত হওয়ার সম্ভাবনাই উজ্জ্বল।

আরও পড়ুন
Advertisement