Lionel Messi

মায়ামিতে বহুতলের ৬০ তলায় থাকবেন মেসি, কী কী রয়েছে সেখানে?

জুন মাসের শেষ দিকে পরিবার নিয়ে মায়ামিতে যাবেন মেসি। তাঁর সঙ্গে আলোচনা করে বাসস্থানের ব্যবস্থা করেছেন ইন্টার মায়ামি কর্তৃপক্ষ।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১০ জুন ২০২৩ ১৬:৩৩
picture of Lionel Messi

লিয়োনেল মেসি। ছবি: টুইটার।

মেজর সকার লিগের ক্লাব ইন্টার মায়ামিতে খেলবেন লিয়োনেল মেসি। আমেরিকায় মেসি থাকবেন কোথায়? তা নিয়েও আগ্রহের শেষ নেই ফুটবলপ্রেমীদের। ডেভিড বেকহ্যামের ক্লাব মায়ামি শহরের অন্যতম অভিজাত বহুতলে মেসির থাকার ব্যবস্থা করেছে।

মায়ামির বিলাসবহুল পোর্শে ডিজাইন টাওয়ারে থাকবেন মেসি। ২০১৯ সালে তৈরি এই বহুতলের ৬০ তলায় পরিবার নিয়ে থাকবেন আর্জেন্টিনার অধিনায়ক। তাঁর ফ্ল্যাটটির দাম ভারতীয় মুদ্রায় ৭৪ কোটি ২০ লাখ টাকারও বেশি। বাড়িটি সমুদ্র সৈকত থেকে ঢিলছোড়া দূরত্বে। মেসির ফ্ল্যাট থেকে দেখা যাবে মায়ামির পুরো সৈকত।

Advertisement

পোর্শে ডিজাইন টাওয়ারের একটি বিশেষত্ব রয়েছে। তা হল গাড়ির জন্য রয়েছে বিশেষ লিফ্‌ট। প্রতিটি ফ্ল্যাটের সঙ্গে রয়েছে গাড়ি রাখার আলাদা জায়গা। লিফ্‌টে করে গাড়ি তুলে নিয়ে যাওয়া যাবে নিজের ফ্ল্যাটে। অর্থাৎ, মেসি তাঁর গাড়ি রাখতে পারবেন ফ্ল্যাটের মধ্যেই। ফ্ল্যাট থেকেই গাড়িতে উঠে রাস্তায় বেরিয়ে যেতে পারবেন মেসি।

জিম-সহ জীবনযাপনের সমস্ত অত্যাধুনিক সুবিধা রয়েছে মায়ামির এই বহুতলে। মেসির সঙ্গে কথা বলেই তাঁর থাকার ব্যবস্থা করেছেন মায়ামি কর্তৃপক্ষ। মেসির নতুন বাসস্থানের তিনটি ছবি প্রকাশ্যে এসেছে। সৌদি আরবে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর বাসভবনের সঙ্গেও তুলনা শুরু করেছেন ফুটবলপ্রেমীদের একাংশ।

Picture of Lionel Messi's Miami apartment

মায়ামিতে মেসির ফ্ল্যাটের এই ছবি প্রকাশ্যে এসেছে। ছবি: টুইটার।

ইন্টার মায়ামি সূত্রে খবর, জুন মাসের শেষ দিকে পরিবার নিয়ে মায়ামিতে চলে যাবেন মেসি। আগামী ২১ জুলাই ক্রুজ আজ়ুলের বিরুদ্ধে মায়ামির হয়ে অভিষেক হতে পারে আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়কের। ফুটবলপ্রেমীরা মনে করছেন, মেসি খেললে আমেরিকার লিগের আকর্ষণ বাড়বে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement