Lionel Messi

দেশবাসীর ভালবাসায় আপ্লুত মেসির চিঠি, কী লিখলেন তাঁদের প্রিয় লিয়ো?

পানামার বিরুদ্ধে প্রদর্শনী ম্যাচের দিন মেসিদের অভ্যর্থনা জানায় আর্জেন্টিনার ফুটবল প্রিয় মানুষ। স্টেডিয়ামের আবহ দেখে মেসির চোখে জল এসে গিয়েছিল। এ বার প্রিয় ভক্তদের চিঠি লিখলেন তিনি।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৬ মার্চ ২০২৩ ০৯:৫৭
picture of Lionel Messi

ফুটবলপ্রেমীদের ভালবাসায় আপ্লুত মেসি সমাজমাধ্যমে তাঁদের চিঠি লিখলেন। —ফাইল ছবি।

দেশের মানুষের অভ্যর্থনায় আপ্লুত লিয়োনেল মেসি। বিশ্বকাপ জেতার পর দেশের মাটিতে প্রথম ম্যাচ খেলতে নেমে চোখের জল ধরে রাখতে পারেননি। দেশবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে চিঠি লিখেছেন আর্জেন্টিনার অধিনায়ক।

বিশ্বজয়ের ৯৫ দিন পর গত ২৩ মার্চ প্রথম মাঠে নেমেছিল আর্জেন্টিনা। পানামার বিরুদ্ধে প্রদর্শনী ম্যাচের দিন ৮৩ হাজারের স্টেডিয়াম স্বাগত জানিয়েছিল মেসি এবং তাঁর সতীর্থদের। ফুটবলপ্রেমীদের মেসি, মেসি চিৎকারের সঙ্গে গলা মিলিয়েছিলেন আর্জেন্টিনার কোচ লিয়োনেল স্কালোনিও। বিশ্বজয়ীদের বরণ করে নিতে আয়োজনের ক্রুটি রাখেননি ফুটবল কর্তারা। স্ত্রী, সন্তানদের নিয়ে আরও এক বার বিশ্বকাপ জয়ের আনন্দ উদ্‌যাপন করার ব্যবস্থা করা হয়েছিল। স্টেডিয়ামের আবহে আবেগ সংযত রাখতে পারেননি বিশ্বজয়ী অধিনায়ক। কেঁদে ফেলেছিলেন মেসি। সেখানেই শেষ নয়। সমাজমাধ্যমে ফুটবলপ্রেমীদের আবেগঘন চিঠি লিখেছেন তাঁদের প্রিয় লিয়ো।

Advertisement

সমাজমাধ্যমে মেসি লিখেছেন, ‘‘অনেক বার কল্পনা করেছি, বিশ্বচ্যাম্পিয়ন হয়ে দেশে ফিরলে কেমন হতে পারে। কিন্তু এখনকার অনুভূতি বোঝানোর মতো ভাষা আমার জানা নেই। এত ভালবাসার জন্য আমি সকলের কাছে কৃতজ্ঞ। এই দিনগুলি আমার কাছে বিশেষ। শুধু এটুকু বলতে পারি, আর্জেন্টিনার সমস্ত মানুষকে উৎসবে মাততে দেখে ভীষণ আনন্দ পেয়েছি। দারুণ উপভোগ করেছি। আপনাদের উদ্‌যাপন আমাকে অপরিসীম আনন্দ দিয়েছে। এ ভাবে উদ্‌যাপন করা আর একটা সাফল্য। সকলকে অনেক ধন্যবাদ।’’

ফুটবলজীবনে পানামার বিরুদ্ধে ৮০০তম গোল করেছেন মেসি। আরও একটি মাইলফলকের সামনে দাঁড়িয়ে তিনি। আগামী ২৭ মার্চ কুরাকাওয়ের বিরুদ্ধে প্রদর্শনী ম্যাচে দেশের হয়ে শততম গোল করার সুযোগ রয়েছে তাঁর সামনে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement