Lionel Messi

বিশ্বকাপ জিতে ২২ ঘণ্টা হয়ে গিয়েছে, এখন কোথায় রয়েছেন মেসিরা?

রবিবার ফাইনাল ম্যাচ শেষ হওয়ার প্রায় পাঁচ ঘণ্টা পর স্টেডিয়াম ছাড়েন মেসিরা। বলা হয়েছিল ভোর বেলায় দেশে ফেরার বিমান ধরতে হবে। কিন্তু নির্ধারিত সময় পেরিয়ে গেলেও বেশ কিছু ক্ষণ অপেক্ষা করতে হয় তাঁদের। কখন ফিরবেন তাঁরা?

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০২২ ২১:২৯
বিশ্বকাপ জেতার পর এখন কোথায় মেসিরা?

বিশ্বকাপ জেতার পর এখন কোথায় মেসিরা? ফাইল ছবি

রবিবার রাতে বিশ্বকাপ জেতার পর সারারাত ধরে চলেছে হুল্লোড়। সোমবারই কাতার ছাড়লেন লিয়োনেল মেসিরা। সরাসরি দেশে ফিরবেন ফুটবলাররা। তবে মাঝখানে রোমে কিছু ক্ষণ অপেক্ষা করতে হবে তাঁদের।

রবিবার ফাইনাল ম্যাচ শেষ হওয়ার প্রায় পাঁচ ঘণ্টা পর স্টেডিয়াম ছাড়েন মেসিরা। আয়োজকরা আগে থেকেই তৈরি করে রেখেছিলেন হুডখোলা বাস। সেই বাসে চেপে মেসি-সহ গোটা দল স্টেডিয়াম থেকে কাতার বিশ্ববিদ্যালয়ে নিজেদের শিবিরে ফেরে। গোটা রাস্তাতেই হাজারে হাজারে মানুষ আর্জেন্টিনার বাসের সঙ্গে এবং পিছনে ছুটতে থাকেন। মেসিরাও ছিল অত্যন্ত খোলামেলা মেজাজে। মেসির হাতেই বেশির ভাগ ট্রফি ছিল। তিনি তা সামনে থেকে সমর্থকদের দেখাতে থাকেন। পরে বাকি ফুটবলারদের হাতে সেই ট্রফি ঘোরাফেরা করতে থাকে।

Advertisement

শিবিরে ফিরে দ্রুত নিজেদের জিনিসপত্র গুছিয়ে নেন ফুটবলাররা। বলা হয়েছিল ভোর বেলায় দেশে ফেরার বিমান ধরতে হবে। কিন্তু নির্ধারিত সময় পেরিয়ে গেলেও বেশ কিছু ক্ষণ অপেক্ষা করতে হয় তাঁদের। অবশেষে দোহার স্থানীয় সময় সকালে আর্জেন্টিনা এয়ারলাইন্সের বিমান এআর ১৯১৫-এ রোমের উদ্দেশে রওনা দেন মেসিরা। রোমের ফিউসিমিনো বিমানবন্দরে নামার কথা রয়েছে মেসিদের। সেখানে কিছু ক্ষণ অপেক্ষা করে আর্জেন্টিনা বুয়েনোস আইরেসের বিমান ধরবেন মেসিরা। এজেইজ়া আন্তর্জাতিক বিমানবন্দরে নামবেন তাঁরা।

আর্জেন্টিনার সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, স্থানীয় সময়ে সোমবার রাতে বা মঙ্গলবার সকালে বুয়েনোস আইরেসে নামার কথা রয়েছে মেসিদের। সোমবার দুপুরেই ফেরার কথা ছিল তাঁদের। কিন্তু মাঝখানে কাতার এবং রোমে বিমানের সূচিতে পরিবর্তন হয় দেশে ফিরতে দেরি হবে মেসিদের। তবে আশা করা হচ্ছে, যখনই মেসিরা দেশে ফিরুন, তাঁদের স্বাগত জানাতে হাজার হাজার সমর্থক বিমানবন্দরে হাজির হবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement