ISL 2023-24 Derby

তাঁর গোলেই ড্র, ১ পয়েন্ট পেয়েই কি সন্তুষ্ট বাগানের পেত্রাতোস? কী বললেন ম্যাচের সেরা হয়ে

ম্যাচের শেষ দিকে তাঁর গোলে ড্র করেছে মোহনবাগান। ২-২ ফলে শেষ হয়েছে খেলা। ম্যাচের সেরা হয়ে কী বলছেন দিমিত্রি পেত্রোতোস?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২৪ ২২:৫৭
football

গোলের পরে উচ্ছ্বাস মোহনবাগানের দিমিত্রি পেত্রোতোসের। ছবি: এক্স।

৮৭ মিনিটের মাথায় গোল করেছেন তিনি। তাঁর গোলে ডার্বি ড্র করেছে মোহনবাগান। ২-২ ফলে শেষ হয়েছে খেলা। ম্যাচের সেরা হয়েছেন দিমিত্রি পেত্রাতোস। তিনি কি ১ পয়েন্ট পেয়েই সন্তুষ্ট? কী বলছেন সবুজ-মেরুন ফুটবলার?

Advertisement

ম্যাচের সেরার পুরস্কার নিতে গিয়ে পেত্রাতোস জানিয়ে দিয়েছেন, ম্যাচ যে হারেননি সেটাই আসল। এই ম্যাচ থেকে পয়েন্ট চেয়েছিলেন। সেটা হয়েছে। পেত্রাতোস বলেন, ‘‘দু’বার পিছিয়ে পড়ে সমতা ফিরিয়েছি। শেষ পর্যন্ত ম্যাচ ড্র হয়েছে। ১ পয়েন্ট পেয়েছি। তাতে আমরা সন্তুষ্ট। ইস্টবেঙ্গল কঠিন প্রতিপক্ষ। ওদের বিরুদ্ধে পয়েন্ট দরকার ছিল। সেটা এসেছে।’’

কয়েক দিন আগেও পেত্রাতোসদের কোচ ছিলেন জুয়ান ফেরান্দো। তাঁর কোচিংয়ে অনেকটা পিছন থেকে খেলতেন তিনি। ফলে বক্সে খুব একটা দেখা যেত না তাঁকে। নতুন কোচ আন্তোনিয়ো লোপেজ় হাবাস পেত্রাতোসকে তাঁর জায়গা ফিরিয়ে দিয়েছেন। তিনি যে আবার গোলের মধ্যে ফিরতে পেরেছেন তাতেই সন্তুষ্ট বাগানের বিদেশি ফুটবলার।

তবে দুই কোচের মধ্যে কে ভাল, সেই প্রশ্ন উঠতেই কথা ঘুরিয়েছেন পেত্রাতোস। তিনি বলেন, ‘‘প্রত্যেকটা কোচের আলাদা আলাদা খেলানোর ধরন। আলাদা আলাদা পরিকল্পনা। ফুটবলারদের সেটা বুঝে খেলতে হয়। বদল মানিয়ে নিতে হয়। আমরাও সেটাই করেছি। একটা করে ম্যাচ ধরে এগোতে চাই। এ বার লক্ষ্য সামনের ম্যাচ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement