Manchester United

Cristiano Ronaldo: ডার্বির আগে ধাক্কা লাল ম্যাঞ্চেস্টার দলে, নীল ম্যাঞ্চেস্টারের বিরুদ্ধে নেই রোনাল্ডো

এই মুহূর্তে প্রিমিয়ার লিগে ২৭ ম্যাটে ৬৬ পয়েন্ট নিয়ে শীর্ষে পের গুয়ার্দিওলার ম্যান সিটি। তাদের থেকে মাত্র তিন পয়েন্ট পিছনে রয়েছে লিভারপুল। তালিকায় চার নম্বরে রয়েছে ম্যান ইউ। ২৭ ম্যাচে তাদের পয়েন্ট ৪৭।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৬ মার্চ ২০২২ ১৯:৫৭
ডার্বিতে নেই রোনাল্ডো

ডার্বিতে নেই রোনাল্ডো ফাইল চিত্র

রবিবার ইংলিশ প্রিমিয়ার লিগের ডার্বির আগে বড় ধাক্কা ম্যাঞ্চেস্টার ইউনাইটেড শিবিরে। চোটের কারণে খেলতে পারবেন না ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। চোটের জন্য দলে নেই আর এক স্ট্রাইকার উরুগুয়ের এডিনসন কাভানি। এই দুই তারকাকে বাইরে রেখেই দল গড়তে হয়েছে কোচ রাল্ফ রাংনিককে।

রোনাল্ডো না থাকায় লাল ম্যাঞ্চেস্টারের আক্রমণ ভাগের দায়িত্ব সামলাতে হতে পারে মার্কাস র‌্যাশফোর্ডকে। রোনাল্ডোর দেশের ব্রুনো ফার্নান্ডেজকে ফলস নাইনে খেলানো হতে পারে।

Advertisement

জুভেন্টাস ছেড়ে ম্যান ইউতে যোগ দেওয়ার পরে এই মরসুমে দলের হয়ে সব থেকে বেশি গোল করেছেন রোনাল্ডো। ৩০ ম্যাচে ১৫ গোল করলেও ২০২২ সালে শুধু মাত্র একটি গোল করেছেন তিনি। শেষ ১০ ম্যাচে মাত্র এক বার বল জালে জড়াতে পেরেছেন পাঁচ বারের ব্যালন ডি’ওর জয়ী তারকা।

এই মুহূর্তে প্রিমিয়ার লিগে ২৭ ম্যাটে ৬৬ পয়েন্ট নিয়ে শীর্ষে পের গুয়ার্দিওলার ম্যান সিটি। তাদের থেকে মাত্র তিন পয়েন্ট পিছনে রয়েছে লিভারপুল। তালিকায় চার নম্বরে রয়েছে ম্যান ইউ। ২৭ ম্যাচে তাদের পয়েন্ট ৪৭। প্রথম চারে থাকলেও চাপে রয়েছে রোনাল্ডোর দল। কারণ তিন ম্যাচ কম খেলে মাত্র দু’পয়েন্ট পিছনে রয়েছে আর্সেনাল। তাই ডার্বি জেতা জরুরি দু’দলের কাছেই। কিন্তু ম্যাচ শুরুর আগেই কিছুটা পিছিয়ে পড়ল লাল ম্যা়ঞ্চেস্টার।

আরও পড়ুন
Advertisement