ISL 2024-25

বেঙ্গালুরুর বিজয়রথ থামিয়ে দিল মুম্বই

যুবভারতীতে আইএসএলের উদ্বোধনী ম্যাচে মোহনবাগান সুপার জায়ান্টের বিরুদ্ধে ০-২ পিছিয়ে পড়েও দুরন্ত প্রত্যাবর্তন ঘটায় মুম্বই। ২-২ শেষ হয়েছিল ম্যাচ। দ্বিতীয় ম্যাচে জামশেদপুর এফসি-র কাছে হেরে যায় মুম্বই।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২৪ ০৬:০৭
বেঙ্গালুরু এফসি-র জয়রথ থামাল মুম্বই সিটি এফসি।

বেঙ্গালুরু এফসি-র জয়রথ থামাল মুম্বই সিটি এফসি। ছবি: সংগৃহীত।

আইএসএলে এই মরসুমে বেঙ্গালুরু এফসি-র জয়রথ থামাল মুম্বই সিটি এফসি। বুধবার ঘরের মাঠে সুনীল ছেত্রীদের বিরুদ্ধে ০-০ ড্র করল গত বারের চ্যাম্পিয়নরা।

Advertisement

যুবভারতীতে আইএসএলের উদ্বোধনী ম্যাচে মোহনবাগান সুপার জায়ান্টের বিরুদ্ধে ০-২ পিছিয়ে পড়েও দুরন্ত প্রত্যাবর্তন ঘটায় মুম্বই। ২-২ শেষ হয়েছিল ম্যাচ। দ্বিতীয় ম্যাচে জামশেদপুর এফসি-র কাছে হেরে যায় মুম্বই। ঘরের মাঠে ইস্টবেঙ্গলকে ১-০ হারিয়ে যাত্রা শুরু করেন সুনীল ছেত্রীরা। দ্বিতীয় ম্যাচে হায়দরাবাদ এফসি-কে ৩-০ হারান তাঁরা। তৃতীয় ম্যাচে বেঙ্গালুরু একই ব্যবধানে চূর্ণ করে মোহনবাগানকে। এই কারণেই আইএসএলে বুধবারের দ্বৈরথকে কেন্দ্র করে আগ্রহ তুঙ্গে ছিল ফুটবলপ্রেমীদের।

চলতি মরসুমে প্রথম জয়ের লক্ষ্যে বেঙ্গালুরুর বিরুদ্ধে মরিয়া ছিলেন লালিয়ানজ়ুয়ালা ছাংতেরা। ম্যাচের আট মিনিটে এগিয়ে যাওয়ার সুযোগ পেয়েছিল মুম্বই। কিন্তু গোল করতে পারেননি নিকোলাস কারেলিস। ১৩ মিনিটে ফের তিনি সুযোগ নষ্ট করেন। শুরুর ধাক্কা কাটিয়ে ধীরে ধীরে ঘুরে দাঁড়ান সুনীলেরা। ১৮ মিনিটে এদগার ওর্তেগা সুযোগ নষ্ট করেন। ২৫ মিনিটে গোল করতে ব্যর্থ হন তিরিও। ৩৩ ও ৩৪ মিনিটে ফের সুযোগ নষ্ট করেন এদগার। দ্বিতীয়ার্ধে একাধিক সুযোগ পেয়েও গোল করতে ব্যর্থ দুই দল।

মুম্বইয়ের সঙ্গে গোলশূন্য ড্র করেও চারটি ম্যাচ থেকে ১০ পয়েন্ট অর্জন করে শীর্ষ স্থানেই থাকল বেঙ্গালুরু। এক ম্যাচ কম খেলে ২ পয়েন্ট নিয়ে এগারো নম্বরে রয়েছে মুম্বই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement