Pritam Kotal

ATK Mohun Bagan: মোহনবাগান দিবসেই নিজেদের মাঠে অনুশীলনে নেমে পড়ল সবুজ-মেরুন, নতুন চুক্তি প্রীতমের

শুক্রবার মোহনবাগান দিবসেই অনুশীলন শুরু হয়ে গেল এটিকে মোহনবাগানের। কোচ জুয়ান ফেরান্দো কিছু ফুটবলারকে নিয়ে অনুশীলন করলেন।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ জুলাই ২০২২ ২০:২৭
অনুশীলনে হুগো, ফেরান্দো এবং লিস্টন।

অনুশীলনে হুগো, ফেরান্দো এবং লিস্টন। ফাইল ছবি

শুক্রবার মোহনবাগান দিবস। সেই দিনই ক্লাবের মাঠে অনুশীলন শুরু হয়ে গেল এটিকে মোহনবাগানের। আনুষ্ঠানিক ভাবে অনুশীলন শুরু হবে শনিবার বিকেলে। এ দিন কোচ জুয়ান ফেরান্দো বেশ কয়েক জন ফুটবলারকে নিয়ে হালকা গা ঘামান। তাঁদের মধ্যে ছিলেন লিস্টন কোলাসো, কিয়ান নাসিরি, হুগো বুমোস, প্রীতম কোটাল, প্রণয় হালদার এবং আরও কিছু ফুটবলার।

বৃহস্পতিবার সকালে শহরে এসেছেন ফেরান্দো। বিকেলেই বুমোসকে নিয়ে চলে আসেন মোহনবাগান মাঠ ঘুরে দেখতে। নতুন করে তৈরি করা মাঠ দেখে স্প্যানিশ কোচ সন্তোষ প্রকাশ করেন। দেরি না করে শুক্রবার দলকে নিয়ে অনুশীলনে নেমে পড়েন। মোহনবাগান দিবস উপলক্ষে সকাল থেকেই ক্লাবতাঁবুতে সমর্থকদের আনাগোনা ছিল। ফলে ফেরান্দোর অনুশীলন দেখতে ভিড় জমে যায়। ওঠে ‘জয় মোহনবাগান’ ধ্বনিও।

Advertisement

এ দিনই আবার ক্লাবের সঙ্গে চুক্তি করে ফেললেন প্রীতম। কতদিনের চুক্তি তা অবশ্য বিস্তারিত জানানো হয়নি। গত মরসুমে দলের হয়ে সবচেয়ে বেশি ম্যাচ খেলেছিলেন তিনিই। অধিনায়কত্বও করেছেন। এটিকে মোহনবাগানের সঙ্গে চুক্তি করে তিনি বলেছেন, “সবুজ-মেরুন জার্সি পরার আবেগই আলাদা। আমাদের সামনে এখন এশীয় পর্যায়ে ভাল ফল করার সুযোগ রয়েছে। এএফসি কাপের আন্তঃআঞ্চলিক সেমিফাইনালে জেতার জন্য ঝাঁপাতে হবে। তিন জন নতুন বিদেশি এসেছে আমাদের দলে। এএফসি তো বটেই, গত বার যেগুলো জিততে পারিনি সেগুলো জিততে হবে।”

আরও পড়ুন
Advertisement