Fifa World Cup

বিশ্বকাপে সেই ১৫ গোল করতে আবার মাঠে নামলেন মেসিরা! প্রকাশ্যে ভিডিয়ো

এ বারের বিশ্বকাপে আর্জেন্টিনা ১৫টি গোল করেছিল। সেই গোলগুলি আবার করে দেখালেন লিয়োনেল মেসিরা! প্রকাশ্যে এল তার ভিডিয়ো।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২৩ ২০:০৭
file pic of lionel messi

৩৬ বছর পর মেসিদের বিশ্বকাপজয় এখনও ভুলতে পারছেন না সমর্থকরা। ফাইল ছবি

আর্জেন্টিনা বিশ্বকাপ জেতার পর প্রায় তিন মাস কেটে গিয়েছে। কিন্তু ভক্তদের ঘোর এখনও কাটেনি। ৩৬ বছর পর দেশের বিশ্বকাপজয় এখনও ভুলতে পারছেন না তাঁরা। তাই আর্জেন্টিনার সমর্থকদের উন্মাদনা এখনও অব্যাহত। তারই প্রমাণ পাওয়া গেল এক ভক্তের কাণ্ডে। তিনি একটি ভিডিয়ো তৈরি করেছেন, যেখানে বিশ্বকাপে আর্জেন্টিনার প্রতিটি গোল অনুকরণ করে দেখানো হয়েছে। সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।

বিশ্বকাপে ১৫টি গোল করেছে আর্জেন্টিনা। তার মধ্যে সাতটি গোল একা মেসিরই রয়েছে। একটি ম্যাচ বাদে প্রতিটিতেই গোল করেছেন তিনি। এ ছাড়াও জুলিয়ান আলভারেস, এনজ়‌ো ফের্নান্দেস, অ্যালেক্সিস ম্যাকঅ্যালিস্টার, নাহুয়েল মোলিনা এবং অ্যাঙ্খেল দি মারিয়াও গোল করেছেন। প্রতিটি গোলের অনুকরণে ভিডিয়ো তৈরি করেছেন সমর্থক পেদ্রো ক্লারিচি। গোলের পর কী ভাবে উচ্ছ্বাস প্রকাশ করা হয়েছে, সেটাও অবিকল রয়েছে ভিডিয়োতে।

Advertisement

একটি সমুদ্রসৈকতে ওই ভিডিয়ো তৈরি করা হয়েছে। শামুকের খোল দিয়ে তৈরি হয়েছে দু’টি গোলপোস্ট। পেনাল্টি থেকে লিয়োনেল মেসির গোল দিয়ে শুরু। ফাইনালে মেসির গোল দিয়েই শেষ। মাঝে আরও ১৩টি গোল এবং তাঁর উচ্ছ্বাস রয়েছে। ক্রোয়েশিয়ার বিরুদ্ধে সেমিফাইনালে জয় বিশেষ করে উল্লেখযোগ্য। ওই ম্যাচ একা অনেকটা বল টেনে নিয়ে গিয়ে গোল করেন আলভারেস। সেই গোলটি দারুণ ভাবে দেখা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement