Wriddhiman Saha

Wriddhiman Saha: সুযোগ পেলে আবার বাংলায় ফিরবেন, মুখ্যমন্ত্রীকে জানালেন ঋদ্ধি

বাংলা ছেড়ে এই বছর ত্রিপুরার হয়ে খেলবেন ঋদ্ধিমান। রাজ্য সরকারের অনুষ্ঠানে তিনি মুখ্যমন্ত্রীকে বলেন, আবার বাংলায় ফিরতে পারেন।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ জুলাই ২০২২ ২০:২১
ঋদ্ধিমান সাহা।

ঋদ্ধিমান সাহা। ফাইল ছবি

সুযোগ পেলে আবার বাংলায় ফিরতে ইচ্ছুক ঋদ্ধিমান সাহা। জানা গিয়েছে, সোমবার রাজ্য সরকারের অনুষ্ঠানে খোদ মুখ্যমন্ত্রীকে এ কথা বলেন ঋদ্ধি।

সোমবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সম্মান তুলে দেন ঋদ্ধির হাতে। তখনই তাঁকে বাংলায় ফেরার ইচ্ছের কথা জানান ঋদ্ধি। এই বছর বাংলা ছেড়ে ত্রিপুরার হয়ে ঘরোয়া ক্রিকেটে খেলার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। জানা গিয়েছে মঞ্চে সেই নিয়ে মমতার সঙ্গে কথা হয় তাঁর। মঞ্চে দেখা যায় ঋদ্ধির হাতে মুখ্যমন্ত্রী যখন পুরস্কার তুলে দিচ্ছেন, সেই সময় ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস কিছু বলেন। জানা গিয়েছে, তিনি মুখ্যমন্ত্রীকে বলেন, ঋদ্ধি এ বছর বাংলার হয়ে খেলবেন না। মমতা ঋদ্ধির কাছে কারণ জানতে চান। তাতে ঋদ্ধি জানান যে, এই বছর তিনি ত্রিপুরার হয়ে খেলবেন। সেই সময় ঋদ্ধিকে মুখ্যমন্ত্রী তাঁকে ভুলে না যাওয়ার কথা বলেন। ভারতীয় উইকেটরক্ষক তখন মুখ্যমন্ত্রীকে জানান, তিনি এ বছর ত্রিপুরার হয়ে খেললেও সুযোগ পেলে আবার বাংলায় ফিরতে পারেন।

Advertisement

বাংলার ক্রীড়া সংস্থার এক কর্তার কথায় অভিমান হয় ঋদ্ধির। এর পরেই তিনি সিদ্ধান্ত নেন যে বাংলার হয়ে আর খেলবেন না। ২ জুলাই সিএবি-তে গিয়ে ছাড়পত্র নিয়ে আসেন তিনি। সিএবি-র তরফে বার বার তাঁকে থেকে যাওয়ার কথা বলা হলেও ঋদ্ধি থাকতে চাননি। ইতিমধ্যেই ত্রিপুরা দলে সই করেছেন তিনি।

রাজ্য সরকারের পুরস্কার পাওয়ার জন্য ঋদ্ধিকে শুভেচ্ছা জানিয়েছেন তাঁর এক সময়ের সতীর্থ মনোজ তিওয়ারি। উল্লেখ্য, মনোজ এখন রাজ্যের ক্রীড়া প্রতিমন্ত্রী। মনোজ টুইট করে ঋদ্ধিকে শুভেচ্ছা জানান। ঋদ্ধিও তাঁকে ধন্যবাদ জানিয়েছেন।

আরও পড়ুন
Advertisement