Bangladesh Cricket

বৃষ্টি ছিটকে দিল বাংলাদেশকে, এশিয়া কাপের শেষ চারে যাওয়া হল না

শেষ চারে যেতে গেলে জিততেই হত বাংলাদেশকে। কিন্তু শিলেটে এতই বৃষ্টি হয় যে, ম্যাচ শুরু করাই যায়নি। ৬টি ম্যাচ খেলে বাংলাদেশের পয়েন্ট হল ৫। তাইল্যান্ড আগেই ৬টি ম্যাচ খেলে ৬ পয়েন্টে পৌঁছে গিয়েছিল।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২২ ১১:৫৫
বাংলাদেশের মহিলা ক্রিকেট দল।

বাংলাদেশের মহিলা ক্রিকেট দল। ছবি: টুইটার

মহিলাদের এশিয়া কাপ ক্রিকেট থেকে ছিটকে গেল বাংলাদেশ। মঙ্গলবার সংযুক্ত আরব আমিরশাহির সঙ্গে বাংলাদেশের ম্যাচ বৃষ্টির জন্য ভেস্তে যায়। এর ফলে বাংলাদেশকে টপকে শেষ চারে চলে গেল তাইল্যান্ড।

সেমিফাইনালে উঠতে গেলে মঙ্গলবার জিততেই হত বাংলাদেশকে। কিন্তু শিলেটে এতটাই বৃষ্টি হয় যে, এই ম্যাচ শুরু করাই যায়নি। ৬টি ম্যাচ খেলে বাংলাদেশের পয়েন্ট হল ৫। তাদের আর কোনও ম্যাচ বাকি নেই। তাইল্যান্ড আগেই ৬টি ম্যাচ খেলে ৬ পয়েন্টে পৌঁছে গিয়েছিল।

Advertisement

তাইল্যান্ড ছাড়া শেষ চারে উঠেছে ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা। ভারতের ৬ ম্যাচে ১০ পয়েন্ট। পাকিস্তান ও শ্রীলঙ্কা, দু’দলেরই ৫ ম্যাচে ৮ পয়েন্ট। মঙ্গলবার এই ম্যাচের উপরেই নির্ভর করবে কারা কোন স্থানে থেকে রাউন্ড রবিন লিগ শেষ করবে।

এশিয়া কাপের সূচি অনুযায়ী দু’টি সেমিফাইনালই বৃহস্পতিবার। সকাল সাড়ে ৮টার ম্যাচে মুখোমুখি হবে প্রথম ও চতুর্থ স্থানে থাকা দুই দল। এরপর দুপুর ১টা থেকে দ্বিতীয় সেমিফাইনাল। ওই ম্যাচে খেলবে দ্বিতীয় ও তৃতীয় স্থানে থাকা দুই দল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement