MS Dhoni

আইপিএল ছেড়ে ধোনি কি এ বার লেজেন্ডস লিগে খেলবেন? উত্তর দিলেন প্রাক্তন সতীর্থ রায়না

আগামী মরসুমে আইপিএলে খেলবেন কি না, সে ব্যাপারে নিশ্চয়তা দেননি মহেন্দ্র সিংহ ধোনি। ধোনিকে কি তা হলে লেজেন্ডস লিগ ক্রিকেটে খেলতে দেখা যাবে? সেই উত্তর দিয়েছেন চেন্নাই সুপার কিংসে তাঁর প্রাক্তন সতীর্থ সুরেশ রায়না।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৩১
cricket

মহেন্দ্র সিংহ ধোনি। — ফাইল চিত্র।

আগামী মরসুমে আইপিএলে খেলবেন কি না, সে ব্যাপারে নিশ্চয়তা দেননি মহেন্দ্র সিংহ ধোনি। মাস খানেক আগেও জানিয়েছিলেন, যতক্ষণ না বোর্ড ক্রিকেটার ধরে রাখার নতুন নিয়ম চালু করছে তত দিন তিনি কিছু বলবেন না। ধোনিকে কি তা হলে লেজেন্ডস লিগ ক্রিকেটে খেলতে দেখা যাবে? সেই উত্তর দিয়েছেন চেন্নাই সুপার কিংসে তাঁর প্রাক্তন সতীর্থ সুরেশ রায়না।

Advertisement

আইপিএলে রায়না খেলা ছেড়েছেন বছর দুয়েক আগে। এখন তিনি লেজেন্ডস লিগে খেলেন। সেই লিগে ধোনিকেও দেখতে পাওয়া যাবে কি না সেই প্রশ্নের উত্তরে রায়না বলেছেন, “ও নিশ্চয়ই কোনও না কোনও দিন খেলবে। আপনারা কেন ওর পিছনে পড়ে রয়েছেন? আপনারা কি ওকে আর আইপিএলে খেলতে দেখতে চান না? যদি চান, তা হলে ওকে ওর মতো খেলতে দিন।”

চেন্নাই সুপার কিংস ধোনিকে ধরে রাখবে কি না তা নিয়ে অনেক দিন ধরেই জল্পনা চলছে। কিছু দিন আগে চেন্নাই সুপার কিংসের এক কর্তা জানিয়েছিলেন, আইপিএলের ‘রিটেনশন পলিসি’র দেখেই তাঁরা সিদ্ধান্ত নেবেন ধোনিকে ধরে রাখা হবে কি না। এখনও তা প্রকাশ করেনি বোর্ড। তাই ধোনির ভবিষ্যত নিয়েও জল্পনা চলছে।

গত বছরের আইপিএলে হাঁটুর চোট নিয়েই খেলেছিলেন ধোনি। বেশ কিছু ম্যাচে তাঁকে পায়ে ব্যান্ডেজ় বেঁধে নামতে দেখা গিয়েছিল। ধোনি নিজেও চোটের কথা লুকোননি। মুখে না বললেও পরের বারই যে তাঁর শেষ মরসুম এমনটা ধরে নিয়েছেন তাঁর সমর্থকেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement