Andre Russell

রাসেলের বলে ভাঙল হেডের ব্যাট, আমেরিকার টি-টোয়েন্টি লিগে ঘটতে পারত বড় অঘটন

নাইট রাইডার্সের হয়ে খেলেন রাসেল। তাঁর করা শর্ট বলে খেলতে গিয়ে ওয়াশিংটনের হেডের ব্যাট ভেঙে যায়। ব্যাটের হ্যান্ড্‌ল ছিল হেডের হাতে। বাকি অংশ ভেঙে বেরিয়ে যায়।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ জুলাই ২০২৪ ১৬:৫৪
Andre Russell and Travis Head

আন্দ্রে রাসেলের করা বলে ভাঙল ট্রেভিস হেডের ব্যাট। —ফাইল চিত্র।

আমেরিকার মেজর লিগ ক্রিকেটে বড় অঘটনের হাত থেকে রক্ষা পেলেন ক্রিকেটারেরা। লস অ্যাঞ্জেলস নাইট রাইডার্স বনাম ওয়াশিংটন ফ্রিডমের ম্যাচে ট্রেভিস হেডের ব্যাট ভেঙে হাত থেকে ছিটকে গেল। বল করছিলেন আন্দ্রে রাসেল।

Advertisement

নাইট রাইডার্সের হয়ে খেলেন রাসেল। তাঁর করা শর্ট বলে খেলতে গিয়ে ওয়াশিংটনের হেডের ব্যাট ভেঙে যায়। ব্যাটের হ্যান্ড্‌ল ছিল হেডের হাতে। বাকি অংশ ভেঙে বেরিয়ে যায়। ব্যাটের সেই অংশ যে ভাবে উড়ে গিয়েছিল তা যে কারও গায়ে লাগতে পারত। ভাগ্য ভাল থাকায় কারও আঘাত লাগেনি। বলে লেগেছিল ব্যাটের উপরের দিকে। তাতে ওই ভাবে ব্যাট ভেঙে যাবে ভাবেননি হেড। তিনি অবাক হয়ে যান ওই ঘটনায়।

ওই ম্যাচে হেড ৩২ বলে ৫৪ রান করেন। দু’টি চার এবং ছ’টি ছক্কা মারেন। আট উইকেটে ম্যাচ জিতে নেয় তাঁর দল। হেড বলেন, “পিচ মন্থর ছিল। আগের ম্যাচের থেকে বেশি স্পিন করছিল। জিতে ভাল লাগছে। কিছু ক্ষেত্রে ভাগ্য সহায় ছিল। আর এখানকার দর্শক দুর্দান্ত। তাঁরা আমাদের জন্য গলা ফাটিয়ে গিয়েছেন। আশা করছি বাকি প্রতিযোগিতাও ভাল কাটবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement