Virat Kohli

হঠাৎ চোখ ভিজল কোহলির! কেন কাঁদলেন ভারতের প্রাক্তন অধিনায়ক?

রাফায়েল নাদালের সঙ্গে জুটি বেঁধে লেভার কাপের ডাবলসে খেলে টেনিসকে বিদায় জানালেন রজার ফেডেরার। ২৪ বছরের পেশাদারি জীবন শেষ হল হার দিয়েই। ফেডেরারের কান্না দেখে মন খারাপ বিরাট কোহলিরও।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২২ ১৪:১৩
কেন হঠাৎ কাঁদলেন কোহলি?

কেন হঠাৎ কাঁদলেন কোহলি? ফাইল ছবি

রাফায়েল নাদালের সঙ্গে জুটি বেঁধে লেভার কাপের ডাবলসে খেলে টেনিসকে বিদায় জানালেন রজার ফেডেরার। ২৪ বছরের পেশাদারি জীবন শেষ হল হার দিয়েই। ম্যাচের পর আবেগ নিয়ন্ত্রণে রাখতে পারেননি ফেডেরার। নিজে তো কাঁদলেনই, সতীর্থ নাদালকেও কাঁদালেন। দুই কিংবদন্তি টেনিস খেলোয়াড়ের কান্নার সেই ছবি দেখে শান্ত থাকতে পারলেন না বিরাট কোহলিও। ফেডেরার এবং নাদালের ছবি পোস্ট করে আবেগপ্রবণ হয়ে পড়লেন তিনি।

কোহলি লিখেছেন, ‘দুই শত্রু যে একে অপরকে এতটা ভালবাসে, সেটা কে জানত। এটাই হল খেলাটার সৌন্দর্য। আমার কাছে এটাই খেলাধুলোর সবচেয়ে সেরা ছবি।’ কোহলি আরও লিখেছেন, ‘যখন সতীর্থ আপনার জন্য এ ভাবে কাঁদে, তখন বুঝতে পারবেন ঈশ্বরপ্রদত্ত ক্ষমতার সাহায্যে আপনি কী অর্জন করতে পেরেছেন। ওদের দু’জনের জন্য অসীম শ্রদ্ধা ছাড়া আর কিছু নেই।’

Advertisement

শুক্রবার লেভার কাপে সবার শেষে ডাবলস খেলতে নেমেছিলেন ফেডেরার এবং নাদাল। টিম ওয়ার্ল্ডের জ্যাক সক এবং ফ্রান্সেস টিয়াফো জুটির কাছে ৬-৪, ৬-৭, ৯-১১ গেমে হেরে যান তাঁরা। লন্ডনের ‘ও২’ অ্যারিনা উঠে দাঁড়িয়ে বিদায় জানায় ২০ বারের গ্র্যান্ড স্ল্যাম জয়ীকে।

আরও পড়ুন
Advertisement