T20 World Cup 2021

Virat Kohli: জৈবদুর্গে কী ভাবে নিজের জন্মদিন উদ্‌যাপন করলেন, জানিয়ে দিলেন বিরাট কোহলী

জন্মদিনে দলের কাছ থেকে বড় উপহার পেয়েছেন কোহলী। স্কটল্যান্ডকে ৮ উইকেটে হারিয়ে বিশ্বকাপে শেষ চারের আশা জিইয়ে রেখেছে দল।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৬ নভেম্বর ২০২১ ১১:৩৫
কাদের নিয়ে জন্মদিন কাটালেন কোহলী

কাদের নিয়ে জন্মদিন কাটালেন কোহলী ছবি: টুইটার থেকে।

টি২০ বিশ্বকাপে স্কটল্যান্ডের বিরুদ্ধে বড় জয় পেয়েছে ভারতীয় দল। ঘটনাচক্রে সে দিনই ছিল ভারত অধিনায়ক বিরাট কোহলীর ৩৩তম জন্মদিন। ম্যাচ শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে তাঁকে জিজ্ঞাসা করা হয়, কী ভাবে জন্মদিন উদ্‌যাপন করলেন তিনি। জবাবে কোহলী জানান, স্ত্রী অনুষ্কা শর্মা ও মেয়ে ভামিকার সঙ্গেই কেটেছে তাঁর জন্মদিন।

এই বয়সে এসে জন্মদিনের মানেটা তাঁর কাছে অনেকটাই বদলে গিয়েছে বলে জানান কোহলী। তিনি বলেন, ‘‘ওই সময়টা পেরিয়ে এসেছি। আমার পরিবার সঙ্গে রয়েছে। অনুষ্কা ও ভামিকা থাকাটাই আমার কাছে সব কিছু। এত দিন ধরে জৈবদুর্গে থাকা খুব কঠিন। তাই পরিবার সঙ্গে থাকলে সেটা আশীর্বাদের মতো।’’ দলের সবাই তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন বলেও জানান ভারত অধিনায়ক।

Advertisement

এ ভাবেই স্ত্রী-মেয়েকে নিয়ে সময় কাটাচ্ছেন কোহলী

এ ভাবেই স্ত্রী-মেয়েকে নিয়ে সময় কাটাচ্ছেন কোহলী ছবি: ইনস্টাগ্রাম

জন্মদিনে দলের কাছ থেকে বড় উপহার পেয়েছেন কোহলী। স্কটল্যান্ডকে ৮ উইকেটে হারিয়ে বিশ্বকাপে শেষ চারের আশা জিইয়ে রেখেছে দল। রবিবার যদি আফগানিস্তানের কাছে নিউজিল্যান্ড হেরে যায় তা হলে ভারতের সেমিফাইনালে যাওয়ার সম্ভাবনা বেড়ে যাবে। কোহলীও জানিয়েছেন, রবিবারের ম্যাচের দিকে তাকিয়ে রয়েছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement