KL Rahul

KL Rahul-Athiya Shetty: ভালবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন রাহুল, এল তাঁর জবাবও

স্কটল্যান্ডের বিরুদ্ধে ভারতরে বড় জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছেন রাহুল। ১৯ বলে ৫০ রানের ইনিংস খেলেন তিনি।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৬ নভেম্বর ২০২১ ১০:৩৮
কাকে শুভেচ্ছা জানালেন রাহুল

কাকে শুভেচ্ছা জানালেন রাহুল ফাইল চিত্র।

বেশ কিছু দিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল বলিউড অভিনেত্রী আথিয়া শেট্টির সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন ভারতীয় ক্রিকেটার লোকেশ রাহুল। এত দিন তাঁরা এই বিষয়ে কিছু না বললেও টি২০ বিশ্বকাপ চলাকালীন সেই সম্পর্ক প্রকাশ্যে এল। স্কটল্যান্ডের বিরুদ্ধে ভারতের ম্যাচ চলাকালীন গ্যালারিতে দেখা গেল আথিয়াকে। সেই সঙ্গে অভিনেত্রীর জন্মদিনে তাঁকে জানানো রাহুলের শুভেচ্ছাবার্তা সিলমোহর দিল সম্পর্কে।

আথিয়ার জন্মদিনে নিজের ইনস্টাগ্রামে দু’জনের ছবি পোস্ট করেন রাহুল। সেখানে দেখা যাচ্ছে এক সঙ্গে কোথাও খেতে গিয়েছেন তাঁরা। ক্যাপশনে রাহুল লেখেন, ‘আমার ভালবাসাকে জন্মদিনের শুভেচ্ছা।’ ছবির তলায় এসে রাহুলের কথার জবাবে হার্ট ইমোজি দিয়ে যান আথিয়া।

Advertisement

শুক্রবার স্কটল্যান্ডের বিরুদ্ধে ম্যাচ জেতার পরে এই পোস্ট করেন রাহুল। স্কটল্যান্ডের বিরুদ্ধে ভারতের বড় জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছেন রাহুল। ১৯ বলে ৫০ রানের ইনিংস খেলেন তিনি। সেই সময় গ্যালারিতে ছিলেন আথিয়া। রোহিত শর্মার স্ত্রী ঋতিকা সজদের পাশে বসে রাহুলের খেলা উপভোগ করতে দেখা যায় তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement