tim paine

Tim Paine: যৌন কেলেঙ্কারিতে অভিযুক্ত পেনের জন্য অস্ট্রেলিয়া বোর্ড কী ভাবছে, জানালেন কর্তা

যৌন কেলেঙ্কারিতে অভিযুক্ত হয়ে মানসিক অবসাদে ক্রিকেট থেকে সরে দাঁড়িয়েছেন টিম পেন। অস্ট্রেলিয়া টেস্ট দলের নেতৃত্বও খুইয়েছেন।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২১ ১৮:০৯
টিম পেন।

টিম পেন। ফাইল ছবি

যৌন কেলেঙ্কারিতে অভিযুক্ত হয়ে মানসিক অবসাদে ক্রিকেট থেকে সরে দাঁড়িয়েছেন টিম পেন। অস্ট্রেলিয়া টেস্ট দলের নেতৃত্বও খুইয়েছেন। তবে অস্ট্রেলিয়া দলে তাঁর ফেরার সম্ভাবনা পুরোপুরি শেষ হয়ে যায়নি। বোর্ড জানিয়েছে, মানসিক ভাবে ঠিক জায়গায় এলেই দলে ফিরতে পারেন পেন।

সম্প্রতি পেনের সঙ্গে দেখা করে তাঁর পাশে দাঁড়িয়েছিলেন ল্যাঙ্গার। বৃহস্পতিবার একই কাজ করলেন ক্রিকেট অস্ট্রেলিয়ার অন্তর্বর্তীকালীন সিইও নিক হকলিও। বলেছেন, “রাজ্য দল হোক বা অস্ট্রেলিয়া, পেনকে আবার ক্রিকেট মাঠে খেলতে দেখতে চাই। চাই যত দ্রুত সম্ভব ও মাঠে ফিরুক, খেলুক এবং সবার মন জয় করে নিক।”

Advertisement

যদিও অস্ট্রেলীয় ক্রিকেটে এখনও পেনকে নিয়ে ঝড় অব্যাহত। সঠিক সময়ে পেনের পাশে না দাঁড়ানোয় ক্রিকেট অস্ট্রেলিয়ার তুলোধনা করেছেন পশ্চিম অস্ট্রেলিয়া ক্রিকেট সংস্থার চেয়ারম্যান অ্যান্ড্রু গ্যাগিন। যদিও তাতে আমল দেননি হকলি। বলেছেন, “কোচ গিয়ে ওর সঙ্গে দেখা করে এসেছে। তাসমানিয়ার প্রত্যেকে ওর পাশে রয়েছে। আমরা প্রত্যেকে চিন্তিত এবং চাই দ্রুত ও মানসিক সমস্যা কাটিয়ে মাঠে ফিরুক।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement