T20 World Cup 2022

কোহলির ঘরে ঢুকে ভিডিয়ো! কড়া শাস্তি হোটেলকর্মীদের, কী হল তাঁদের?

সোমবার সকালে ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো প্রকাশ করেন কোহলি। সেখানে দেখা যায়, কয়েক জন ব্যক্তি কোহলির হোটেলের ঘরে ঢুকে ভিডিয়ো করছেন। সেই ঘটনার প্রতিক্রিয়া দিল হোটেল।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০২২ ১৭:০৯
কোহলির এই ভিডিয়ো প্রকাশ হওয়ার পরেই ক্রিকেটবিশ্বে তোলপাড় পড়ে যায়।

কোহলির এই ভিডিয়ো প্রকাশ হওয়ার পরেই ক্রিকেটবিশ্বে তোলপাড় পড়ে যায়। ফাইল ছবি

তাঁর অনুপস্থিতিতে হোটেলের ঘরের ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ায় আতঙ্কিত হয়ে পড়েন বিরাট কোহলি। একইসঙ্গে বিরক্ত হয়ে সেই ভিডিয়ো তিনি নিজেই পোস্ট করে ইনস্টাগ্রামে। কোহলির অনুপস্থিতিতে ঘরের ভিডিয়ো তোলার ঘটনায় ক্ষমা চাইল হোটেল কর্তৃপক্ষ। এই কাজ যে কর্মীরা করেছিলেন তাঁদের বরখাস্ত করা হয়েছে।

কোহলির এই ভিডিয়ো প্রকাশ হওয়ার পরেই ক্রিকেটবিশ্বে তোলপাড় পড়ে যায়। তার পরেই পার্‌থের ওই হোটেলের তরফে দুঃখপ্রকাশ করে জানানো হয়, এ ধরনের আচরণ তারা কোনওমতেই বরদাস্ত করবে না। যে কর্মীরা দোষী তাঁদের চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে। ভিডিয়োটি সরিয়ে দেওয়া হয়েছে সমাজমাধ্যম থেকে। একইসঙ্গে জানানো হয়েছে, ভারতীয় ক্রিকেট দল এবং আইসিসির তদন্তে সব রকম ভাবে সহযোগিতা করতে তৈরি তারা।

Advertisement

হোটেলের তরফে বলা হয়েছে, “এই সমস্যা সমাধানের জন্য অবিলম্বে পদক্ষেপ নেওয়া হয়েছে। যাঁরা জড়িত তাদের সরিয়ে দেওয়া হয়েছে। তৃতীয় পক্ষের সংস্থার সাহায্য নিয়ে গোটা ঘটনাটি তদন্ত করা হচ্ছে। এই ধরনের ঘটনা যাতে আর ভবিষ্যতে না ঘটে, তা নিশ্চিত করা হবে।”

সোমবার সকালে ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো প্রকাশ করেন কোহলি। সেখানে দেখা যায়, কয়েক জন ব্যক্তি কোহলির হোটেলের ঘরে ঢুকে ভিডিয়ো করছেন। ভারতীয় ক্রিকেটারের ব্যক্তিগত সামগ্রীর ভিডিয়ো তুলছেন তাঁরা। তাঁর জুতো, জামাকাপড়, বিছানা থেকে শুরু করে শৌচাগারেরও ভিডিয়ো করা হয়েছে। সেই সময়ই দেখা যায়, কোট-প্যান্ট পরা তিন জন রয়েছেন কোহলির হোটেলের ঘরে। দেখে মনে হচ্ছে, হোটেলেরই কর্মী তাঁরা।

এই ভিডিয়ো প্রকাশ করে কোহলি লেখেন, ‘‘আমি জানি, ভক্তরা সব সময় তাঁদের প্রিয় খেলোয়াড়কে দেখে আনন্দ পান, তাঁর সঙ্গে দেখা করতে চান। আমি তাকে সম্মান করি। কিন্তু এই ভিডিয়ো দেখে আমি আতঙ্কিত। যদি আমার হোটেলের ঘরেই আমার গোপনীয়তা রক্ষা না হয়, তা হলে কোথায় হবে?’’

এই ঘটনায় তিনি যে চরম বিরক্ত, তা বুঝিয়ে দেন কোহলি। লেখেন, ‘‘এই ধরনের ভালবাসা আমি চাই না। এ ভাবে কারও ব্যক্তিগত পরিসরে ঢোকা ঠিক নয়। দয়া করে প্রত্যেকের ব্যক্তিগত পরিসরকে সম্মান করুন। তাঁদের বিনোদনের পণ্য করে তুলবেন না।’’

এই ভিডিয়ো দেখেই হোটেল কর্তৃপক্ষের দিকে অভিযোগের আঙুল তুলেছিলেন অস্ট্রেলিয়ার ক্রিকেটার ডেভিড ওয়ার্নার। তিনি লেখেন, ‘‘এটা খুব বিরক্তিকর ঘটনা। মেনে নেওয়া যায় না।’’ হোটেল কর্তৃপক্ষের থেকে জবাব চান তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement