T20 World Cup 2022

ভারত-পাক ম্যাচ দেখতে গিয়ে বসতে পারলেন না মীর! কে এলেন বাড়িতে? নিজেই জানালেন ভিডিয়োয়

ভারত-পাক ম্যাচ দেখতে গিয়ে উত্তেজনায় ছটফট করছিলেন মীর আফসার আলি। এক জায়গায় বসে খেলা দেখতে পারছিলেন না তিনি। সেই সময় এক জন আসে তাঁর বাড়িতে। তাঁকে সঙ্গে নিয়েই খেলা দেখলেন মীর।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০২২ ২০:৪৩
ভারত-পাক ম্যাচ দেখতে গিয়ে উত্তেজনা ধরে রাখতে পারেননি মীর।

ভারত-পাক ম্যাচ দেখতে গিয়ে উত্তেজনা ধরে রাখতে পারেননি মীর। —ফাইল চিত্র

ভারত-পাকিস্তান ম্যাচের শেষ ওভারে উত্তেজনায় ছটফট করছিলেন মীর আফসার আলি। বসে থাকতে পারছিলেন না এক জায়গায়। ঠিক সেই সময় তাঁকে খাবার দিতে আসেন এক ব্যক্তি। তাঁকে সঙ্গে নিয়েই শেষ ওভার দেখেন মীর। সেই ভিডিয়ো প্রকাশ করেছেন তিনি।

ফেসবুকে একটি ভিডিয়ো প্রকাশ করেছেন মীর। সেখানে দেখা যাচ্ছে, বাড়িতে খেলা দেখছেন তিনি। ভারতীয় ইনিংসের শেষ ওভার তখন শুরু হওয়ার কথা। হঠাৎই বাড়ির কলিং বেল বেজে ওঠে। এক ব্যক্তি তাঁকে খাবার পৌঁছে দিতে আসেন। তাঁকে বাড়ির ভিতরে এসে খেলা দেখার প্রস্তাব দেন মীর। প্রথমে সেই ব্যক্তি একটু ইতস্তত করলেও পরে ভিতরে আসেন।

Advertisement

সোফায় বসে খেলা দেখছিলেন দু’জনে। মীরকে দেখে বোঝা যাচ্ছিল, তিনি যথেষ্ট চিন্তায় রয়েছেন। শেষ ওভারে কোহলি একটি ছক্কা মারলে আনন্দে লাফিয়ে উঠতে দেখা যায় তাঁকে। খেলা দেখার মাঝেই খাবার দিতে আসা ব্যক্তির সঙ্গে কথা বলেন মীর। তাঁর কী নাম, তিনি কোথায় থাকেন, ভারত-পাক ম্যাচ তিনি দেখতে পেয়েছেন কি না সেই সব প্রশ্ন করেন মীর। কথা প্রসঙ্গে জানা যায়, মীরের জন্য শিঙাড়া নিয়ে এসেছেন সেই ব্যক্তি।

ওভার চলাকালীন সেই ব্যক্তিকে একটুও নড়তে দিচ্ছিলেন না মীর। এমনকি তাঁর হেলমেটকেও সরাতে দিচ্ছিলেন না। শেষ দিকে উত্তেজনায় হাতের নখ খেতে শুরু করেন মীর। তবে শেষ পর্যন্ত ভারত জেতায় আনন্দ করতে দেখা যায় তাঁকে। জড়িয়ে ধরেন খাবার দিতে আসা সেই ব্যক্তিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement