T20 World Cup 2022

বিশ্বকাপের আগে আবার ধাক্কা, চোট পেলেন আর এক ক্রিকেটার, অনিশ্চিত প্রথম ম্যাচে

টি-টোয়েন্টি বিশ্বকাপে চোট পেয়ে ছিটকে গিয়েছেন ভারতের যশপ্রীত বুমরা এবং মহম্মদ শামি। দেখা যাচ্ছে, চোট পাওয়া ক্রিকেটারের সংখ্যা আরও বাড়ছে। এ বার কে চোট পেলেন?

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২২ ১৭:০৩
বিশ্বকাপে এ বার আরও এক ক্রিকেটার অনিশ্চিত।

বিশ্বকাপে এ বার আরও এক ক্রিকেটার অনিশ্চিত। ফাইল ছবি

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে বিরাট ধাক্কা খেতে পারে অস্ট্রেলিয়া। তারকা ব্যাটার ডেভিড ওয়ার্নার ছিটকে যেতে পারেন প্রথম ম্যাচ থেকে। প্রতিযোগিতাতেও তাঁর খেলা নিয়ে সংশয় তৈরি হল। শুক্রবার ইংল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ়ের তৃতীয় ম্যাচ থেকে শেষ মুহূর্তে নাম তুলে নিলেন ওয়ার্নার। তাঁর ঘাড়ে চোট রয়েছে।

আগামী ২২ অক্টোবর টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচে পড়শি দেশ নিউজ়িল্যান্ডের মুখোমুখি হতে চলেছে অস্ট্রেলিয়া। তার আগে মঙ্গলবার ব্রিসবেনে ভারতের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে নামবে তারা। দু’টি ম্যাচেই ওয়ার্নারের খেলা নিয়ে সংশয় দেখা দিয়েছে। প্রসঙ্গত, দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে ফিল্ডিং করার সময় একটি ক্যাচ ধরতে গিয়ে মাটিতে সজোরে মাথা ঠুকে যায় ওয়ার্নারের। প্রথমে মনে হয়েছিল তিনি আর খেলতে পারবেন না। তবে সংশয় কাটিয়ে ব্যাট করতে নামেন।

Advertisement

ওয়ার্নার বলেছেন, “আমার ঘাড় আজ সকাল থেকে শক্ত হয়ে রয়েছে। আগের দিন মাটিতে পড়ে মাথায় বেশ ভাল ভাবেই লেগেছে। আগে বুঝতে পারিনি।” তাঁর জায়গায় দলে নেওয়া হয়েছে স্টিভ স্মিথকে। গত বছর আমিরশাহিতে টি-টোয়েন্টি বিশ্বকাপে প্রতিযোগিতার সেরা ক্রিকেটার হয়েছিলেন ওয়ার্নার।

আরও পড়ুন
Advertisement