Shakib Al Hasan

বাংলা নববর্ষের আগে কেনাকাটায় মন উচাটন শাকিবের, কাদের উপহার দিতে চান অধিনায়ক?

শনিবার বাংলা নববর্ষ। তার ২৪ ঘণ্টা আগে প্রিয়জনদের হাসিমুখ দেখতে চাইছেন শাকিব আল হাসান। কাদের কথা মনে পড়ছে বাংলাদেশের ক্রিকেটারের?

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২৩ ১৬:৩০
Picture of Shakib Al Hasan

বাংলাদেশেই রয়েছেন শাকিব আল হাসান। সেখানে বসেই প্রিয়জনদের কথা মনে পড়ছে তাঁর। —ফাইল চিত্র

বাংলা নববর্ষের আগে হঠাৎই নিজের পরিবারের কথা মনে পড়ছে শাকিব আল হাসানদের। তাঁদের হাসিমুখ দেখতে চাইছেন বাংলাদেশের ক্রিকেটার। পরিবারই তাঁর জীবনের স্টার, এমনটাই মনে করেন শাকিব।

বাংলা নববর্ষের আগে ফেসবুকে একটি ভিডিয়ো শেয়ার করেছেন শাকিব। সেটি একটি বিজ্ঞাপন। সেখানে দেখানো হচ্ছে, কী ভাবে নববর্ষের আগে পরিবারের জন্য সবাই কেনাকাটা করছে। সেই ভিডিয়ো শেয়ার করে শাকিব লিখেছেন, ‘‘আমার পরিবারের সবাই আমার লাইফের স্টার। যে কোনও দোকানে গেলেই কিছু দেখলেই কেন যেন ঘরের মানুষদের চেহারা চোখে ভাসে। খুব ইচ্ছা হয় সবার জন্য কিছু কিনতে, ওদের হাসিমুখ দেখতে।’’

Advertisement

শাকিব বাংলাদেশেই রয়েছেন। আইপিএলের নিলামে কলকাতা নাইট রাইডার্স তাঁকে কিনেছিল। কিন্তু বাংলাদেশের খেলা থাকায় তিনি আইপিএলের শুরুতে আসতে পারেননি। পরে দেশের হয়ে খেলার জন্য আর আইপিএল খেলতে আসেননি তিনি। শাকিবের এই সিদ্ধান্তের জন্য আগামী বছর থেকে তাঁর আইপিএল ভবিষ্যৎ অনিশ্চিত।

শাকিব না খেললেও বাংলাদেশের আরও দুই ক্রিকেটার অবশ্য আইপিএলে খেলছেন। লিটন দাসকেও নিলামে কিনেছিল কেকেআর। প্রথম তিনটি ম্যাচের পরে দলের সঙ্গে যোগ দিয়েছেন তিনি। বাংলাদেশের আর এক ক্রিকেটার মুস্তাফিজুর রহমান রয়েছেন দিল্লি ক্যাপিটালসে। তিনি অবশ্য প্রতিযোগিতার শুরু থেকেই রয়েছেন। প্রথম তিন ম্যাচে না খেললেও চতুর্থ ম্যাচে প্রথম একাদশে সুযোগ পেয়েছেন তিনি।

আরও পড়ুন
Advertisement