ICC ODI World Cup 2023

বিরাট জামাই, শাহরুখ শ্বশুর! বিশ্বকাপের আগে কোহলিকে নিজের ‘দামাদ’ করলেন বাদশা!

বিরাট কোহলির প্রশংসা করতে গিয়ে তাঁকে নিজের ‘জামাই’ বলে সম্বোধন করলেন শাহরুখ খান। ভক্তের একটি প্রশ্নের উত্তর দিতে গিয়ে এ কথা বলেছেন তিনি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২৩ ১৭:৪৩
cricket

বিরাট কোহলি (বাঁ দিকে) এবং শাহরুখ খান। — ফাইল চিত্র।

বিশ্বকাপের প্রচার শুরু হয়েছিল তাঁর হাত ধরেই। সম্প্রচারকারী চ্যানেলের বিজ্ঞাপনে এসে তিনিই ট্রফি প্রথম প্রকাশ্যে এনেছিলেন। সেই শাহরুখ খান এ বার ভারতীয় দলকে বিশ্বকাপের আগে শুভেচ্ছা দিলেন। পাশাপাশি, এক ভক্তের প্রশ্নের উত্তরে বিরাট কোহলিকে নিজের ‘জামাই’ বলে উল্লেখ করলেন ‘জওয়ান’ ছবির নায়ক।

Advertisement

বুধবার এক্স হ্যান্ডলে (সাবেক টুইটার) ভক্তদের সঙ্গে একটি প্রশ্নোত্তর পর্বের আয়োজন করেছিলেন শাহরুখ। সেখানেই এক ভক্ত তাঁকে প্রশ্ন করেন, “স্যর, আপনি বিরাট কোহলির ব্যাপারে কিছু বলুন। আমরা প্রায়ই ওঁদের সমর্থকদের মধ্যে ঝগড়ার পোস্ট দেখতে পাই। জওয়ান সিনেমার স্টাইলে কোহলির উদ্দেশে কিছু কথা আপনার মুখে শুনতে চাই।”

শাহরুখ সঙ্গে সঙ্গে সেই প্রশ্নের উত্তর দিয়েছেন। লিখেছেন, “আমি কোহলিকে খুবই ভালবাসি। ও যেন আমার নিজের কেউ। ও যাতে ভাল থাকে সেই প্রার্থনা আমি সব সময় করি। ও অনেকটা আমার জামাইয়ের মতো!!” শাহরুখের এই পোস্ট প্রায় ২০ লক্ষ মানুষ দেখেছেন। ‘লাইক’ পড়েছে ৫০ হাজারের কাছাকাছি।

উল্লেখ্য, কোহলির স্ত্রী, অর্থাৎ অনুষ্কা শর্মার সঙ্গে অনেক সিনেমায় অভিনয় করেছেন শাহরুখ। তার মধ্যে ‘রব নে বনা দি জোড়ি’, ‘জব তক হ্যায় জান’, ‘জ়িরো’র মতো সুপারহিট সিনেমা রয়েছে। ২০১৭ সালে কোহলি-অনুষ্কার বিয়েতে গিয়েছিলেন। গত বারের আইপিএলে একটি ম্যাচের পর শাহরুখ এবং বিরাটকে মাঠের মধ্যেই ‘ঝুমে জো পাঠান’ গানের সঙ্গে নাচতে দেখা যায়।

আরও পড়ুন
Advertisement