Sanju Samson

বাস্কেটবলের কোর্টে ফুটবল নিয়ে হাজির সঞ্জু স্যামসন, বন্ধুদের নিয়ে মাতলেন অদ্ভুত খেলায়

শ্রীলঙ্কা সিরিজ় শেষ হওয়ার পরে সতীর্থদের সঙ্গে দেশে ফিরেছেন সঞ্জু স্যামসন। নিজেকে ব্যস্ত রেখেছেন অনুশীলনে। সেই অনুশীলনের মাঝেই তিনি বন্ধুদের সঙ্গে ফুটবল নিয়ে হাজির হলেন একটি বাস্কেটবল কোর্টে!

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২৪ ২১:২২
cricket

সঞ্জু স্যামসন। — ফাইল চিত্র।

শ্রীলঙ্কা সিরিজ় শেষ হওয়ার পরে সতীর্থদের সঙ্গে দেশে ফিরেছেন সঞ্জু স্যামসন। অনেক ক্রিকেটার ছুটি কাটাতে গেলেও তিনি যাননি। নিজেকে ব্যস্ত রেখেছেন অনুশীলনে। সেই অনুশীলনের মাঝেই তিনি বন্ধুদের সঙ্গে ফুটবল নিয়ে হাজির হলেন একটি বাস্কেটবল কোর্টে! এমন একটি খেলা খেললেন যা অনেকের কাছেই অচেনা।

Advertisement

সঞ্জুর এই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। ভারতের উইকেটকিপারকে দেখা গিয়েছে বন্ধুদের সঙ্গে একটি বাস্কেটবলের কোর্টে। সঙ্গে রয়েছে একটি ফুটবল। তবে ফুটবল দিয়ে বাস্কেটবল খেলার রাস্তায় হাঁটেননি তিনি। কেউ পা দিয়ে, কেউ মাথা দিয়ে সেই ফুটবল এ প্রান্ত থেকে ও প্রান্তে পাঠাচ্ছিলেন।

টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে থাকলেও কোনও ম্যাচ খেলতে পারেননি সঞ্জু। শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ়ও ভাল যায়নি তাঁর কাছে। দু’টি ম্যাচে সুযোগ পেয়েও কোনও রান করতে পারেননি। এক দিনের সিরিজ়‌ে সুযোগ পাননি। কোচ হওয়ার পর গৌতম গম্ভীর একটা বিষয় স্পষ্ট করে দিয়েছেন, দলে থাকতে গেলে রান করতে হবে। বয়স হয়ে যাওয়ায় সঞ্জুর কাছে এমনিই সময় কমে আসছে। তাই জন্যেই ছুটি কাটাতে না গিয়ে তিনি বুঁদ হয়ে রয়েছেন অনুশীলনে।

আরও পড়ুন
Advertisement