Suryakumar Yadav

Suryakumar Yadav: ভারতের কোন ক্রিকেটারে মুগ্ধ সচিন, কাকে নিয়ে এখনও ঘোর কাটছে না প্রাক্তন ক্রিকেটারের

ইংল্যান্ডের বিরুদ্ধে ৪৮ বলে শতরান করেন সূর্যকুমার। পয়েন্টের উপর দিয়ে কব্জির মোচরে কয়েকটি ছক্কা মারেন তিনি। তার প্রশংসা করেছেন সচিন।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ জুলাই ২০২২ ১৭:৩৬
সূর্যকুমার যাদবের প্রশংসা করলেন সচিন

সূর্যকুমার যাদবের প্রশংসা করলেন সচিন ফাইল চিত্র

ইংল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে রান তাড়া করতে নেমে শতরান করেছেন সূর্যকুমার যাদব। তার পরেও দলকে জেতাতে পারেননি তিনি। ভারত হারলেও সূর্যর ইনিংসের প্রশংসা করেছেন সচিন তেন্ডুলকর। তাঁর একটি বিশেষ শটের প্রশংসা করেছেন ভারতের প্রাক্তন ক্রিকেটার।

ভারতের ম্যাচের পরে সূর্যর প্রশংসা করে সচিন টুইটে লিখেছেন, ‘দুর্দান্ত শতরান। বেশ কয়েকটা ভাল শট খেলেছ সূর্য। কিন্তু পয়েন্টের উপর দিয়ে মারা ছক্কাগুলো ভুলতে পারছি না।’

Advertisement

শুধু সচিন নন, সূর্যকুমারের ব্যাটিংয়ের প্রশংসা করেছেন বীরেন্দ্র সহবাগ, গৌতম গম্ভীর, ইরফান পাঠানের মতো ভারতের প্রাক্তন ক্রিকেটাররা।

ট্রেন্টব্রিজে প্রথমে ব্যাট করে ২১৫ রান করে ইংল্যান্ড। জবাবে ব্যাট করতে নেমে ৩১ রানে ৩ উইকেট পড়ে যায় ভারতের। চার নম্বরে ব্যাট করতে নেমে একাই দলের রানকে এগিয়ে নিয়ে যান সূর্যকুমার। অন্য প্রান্তে একের পর এক উইকেট পড়লেও তাঁকে থামাতে পারেননি ইংল্যান্ডের বোলাররা। নিজের ছন্দে খেলেন তিনি। পয়েন্টের উপর দিয়ে কব্জির মোচড়ে কয়েকটি ছক্কা মারেন এই মিডল অর্ডার ব্যাটার। সেই শটেরই প্রশংসা করেছেন সচিন।

ট্রেন্টব্রিজে মাত্র ৪৮ বলে শতরান করেন সূর্য। পঞ্চম ভারতীয় ব্যাটার হিসাবে এই রেকর্ড করেন তিনি। যদিও শেষ পর্যন্ত দলকে জেতাতে পারেননি। মইন আলির ওভারে ঝুঁকি নিয়ে বড় শট খেলতে গিয়ে ১১৭ রান করে আউট হয়ে যান সূর্য। তিনি আউট হতেই ভারতের সব আশা শেষ হয়ে যায়।

আরও পড়ুন
Advertisement