Rohit Sharma

India Cricket: মাঠের মধ্যেই কি রোহিতকে হেনস্থা হার্দিকের, লেগে গেল তরজা

খেলা চলাকালীন রোহিতকে কড়া ভাষায় কথা বলেন হার্দিক। একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। যদিও তার সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ জুলাই ২০২২ ১৩:১৫
মাঠের মধ্যেই ঝগড়া রোহিত-হার্দিকের!

মাঠের মধ্যেই ঝগড়া রোহিত-হার্দিকের! ফাইল চিত্র

মাঠের মধ্যেই কি ঝগড়া লেগে গেল রোহিত শর্মা ও হার্দিক পাণ্ড্যর? খেলা চলাকালীন সবার সামনে কি রোহিতকে হেনস্থা করেছেন হার্দিক? দুই ক্রিকেটারের একটি কথোপকথনের ভিডিয়ো ভাইরাল। যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

এজবাস্টনে ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টি চলাকালীন এই ঘটনা ঘটে। ভিডিয়োতে রোহিত বা হার্দিককে স্পষ্ট দেখা না গেলেও স্টাম্প মাইকে দুই ক্রিকেটারের কথোপকথন শোনা গিয়েছে। তাতে মনে হচ্ছে, হার্দিকের বলে ডিআরএস নেওয়া নিয়ে সিদ্ধান্ত নিতে পারছিলেন না রোহিত। তিনি সবাইকে জিজ্ঞাসা করছিলেন কী করা উচিত। তখন হার্দিক তাঁকে জানান, অন্য কারও দিকে না তাকিয়ে শুধু তাঁর কথা শুনতে। বেশ জোরে তিনি এই কথা বলছিলেন বলে শোনা গিয়েছে। এই বিষয়ে হার্দিক বা রোহিত কোনও মন্তব্য করেননি। ভারতীয় দল বা বিসিসিআইয়ের তরফেও কোনও মন্তব্য করা হয়নি।

Advertisement

আয়ারল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে রোহিত দলে না থাকায় হার্দিককে অধিনায়ক করা হয়েছিল। প্রথম বার জাতীয় দলের অধিনায়কত্ব করতে নেমে ২-০ ব্যবধানে সিরিজ জিতেছিলেন তিনি। ইংল্যান্ডের বিরুদ্ধে রোহিত দলে ফিরেছেন। ফলে তিনিই অধিনায়ক। প্রথম টি-টোয়েন্টি ম্যাচে ব্যাট ও বল হাতে দাপট দেখিয়েছেন হার্দিক। অর্ধশতরান করার পরে চার উইকেট নিয়েছেন তিনি। প্রথম দুই ম্যাচ জিতে সিরিজের দখল নেওয়ার পরে অবশ্য তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে বিশ্রাম দেওয়া হয়েছে হার্দিককে।

আরও পড়ুন
Advertisement