India vs South Africa 2022

অস্ট্রেলিয়াকে হারিয়ে এ বার সামনে দক্ষিণ আফ্রিকা! তিরুঅনন্তপুরমে পা রেখেই অবাক রোহিতরা

হায়দরাবাদে অস্ট্রেলিয়াকে টি-টোয়েন্টি সিরিজ়ে হারিয়ে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খেলতে কেরলের তিরুঅনন্তপুরমে পৌঁছেছেন রোহিত শর্মারা। সেখানে পৌঁছে অবাক হয়ে গিয়েছেন তাঁরা।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২২ ১৮:২০
দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে নামার আগে অবাক রোহিতরা।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে নামার আগে অবাক রোহিতরা। —ফাইল চিত্র

অস্ট্রেলিয়াকে টি-টোয়েন্টি সিরিজ়ে হারানোর পরে এ বার দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খেলতে নামবেন রোহিত শর্মারা। কেরলের তিরুঅনন্তপুরমে প্রথম ম্যাচ। দক্ষিণের শহরে পা রেখেই অবাক রোহিতরা। পুষ্পবৃষ্টিতে তাঁদের বরণ করা হল সেখানে।

হায়দরাবাদ থেকে সোমবার তিরুঅনন্তপুরমে যান রোহিতরা। সেখানে তাঁদের জন্য অপেক্ষা করছিল চমক। টিম বাস থেকে নামতেই তাঁদের উপর ফুল ছেটানো হয়। এই অভ্যর্থনায় তাঁরা যে বেশ খুশি হয়েছেন তা রোহিতদের মুখ দেখে বোঝা যাচ্ছিল। রোহিতদের এই অভ্যর্থনার ভিডিয়ো প্রকাশ করেছে বিসিসিআই।

Advertisement

কেরল ক্রিকেট সংস্থা একটি বিবৃতিতে জানিয়েছে, ‘দক্ষিণ আফ্রিকা রবিবারই তিরুঅনন্তপুরমে পৌঁছে গিয়েছে। সোমবার থেকে তারা অনুশীলন শুরু করেছে। অনুশীলনের সময় দুপুর ১টা থেকে বিকেল ৪টে। অন্য দিকে ভারতীয় দল মঙ্গলবার থেকে অনুশীলন শুরু করবে। সন্ধ্যা ৫টা থেকে ৮টা পর্যন্ত অনুশীলন করবে তারা।’

তিরুঅনন্তপুরমের গ্রিনফিল্ড আন্তর্জাতিক স্টেডিয়ামে ৫৫ হাজার দর্শক খেলা দেখতে পারেন। সর্বনিম্ন টিকিটের দাম দেড় হাজার টাকা। সর্বোচ্চ ছ’হাজার টাকা। এই ম্যাচের পরে ২ অক্টোবর গুয়াহাটি ও ৪ অক্টোবর ইনদওরে সিরিজ়ের বাকি দু’টি ম্যাচ খেলবে ভারত ও দক্ষিণ আফ্রিকা।

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে এটাই ভারতের শেষ টি-টোয়েন্টি সিরিজ়। তাই এই সিরিজ়ে বিশ্বকাপের শেষ প্রস্তুতি সেরে নিতে চাইছেন রোহিতরা।

আরও পড়ুন
Advertisement