Ravi Shastri

Ravi Shastri: লর্ডসের গ্যালারিতে মুকেশ অম্বানী, সুন্দর পিচাইয়ের সঙ্গে বসে রবি শাস্ত্রী! কেন

ইংল্যান্ডের একটি ঘরোয়া লিগে ধারাভাষ্যকারের ভূমিকায় রয়েছেন রবি শাস্ত্রী। সেখানে মুকেশ অম্বানী ও সুন্দর পিচাইয়ের সঙ্গে দেখা হয়েছে তাঁর।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২২ ১৬:৫৪
সুন্দর পিচাই (বাঁ দিকে) ও মুকেশ অম্বানীর (ডান দিকে) সঙ্গে রবি শাস্ত্রী।

সুন্দর পিচাই (বাঁ দিকে) ও মুকেশ অম্বানীর (ডান দিকে) সঙ্গে রবি শাস্ত্রী। ছবি: টুইটার

লর্ডসের গ্যালারিতে দেখা গেল রবি শাস্ত্রীকে। পাশে মুকেশ অম্বানী ও সুন্দর পিচাই। তিন জনে একসঙ্গে বসে খেলা দেখলেন সেখানে। সেই ছবি নেটমাধ্যমে প্রকাশ করলেন শাস্ত্রী নিজেই।

সম্প্রচারকারী চ্যানেলের হয়ে ইংল্যান্ডের একটি ঘরোয়া লিগে ধারাভাষ্য দিতে গিয়েছেন শাস্ত্রী। সেখানেই রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের ম্যানেজিং ডিরেক্টর অম্বানী ও গুগলের সিইও পিচাইয়ের সঙ্গে দেখা হয় তাঁর। অবশ্য তাঁরা কেন সেখানে গিয়েছিলেন তা জানা যায়নি।

Advertisement

অম্বানী, পিচাইয়ের সঙ্গে ছবি নেটমাধ্যমে দিয়ে শাস্ত্রী লেখেন, ‘লর্ডসে এমন দু’জনের সঙ্গে বসে যাঁরা ক্রিকেট খুব ভালবাসেন।’

ভারতীয় দলের কোচের পদ ছাড়ার পরে ফের ধারাভাষ্যকারের ভূমিকায় দেখা যাচ্ছে শাস্ত্রীকে। সম্প্রতি ভারত ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যে টি-টোয়েন্টি সিরিজ চলাকালীন ধারাভাষ্য দেওয়ার সময় এক দিনের ক্রিকেটের ভবিষ্যৎ নিয়ে প্রশ্ন তুলেছেন শাস্ত্রী। ৫০ ওভারের ক্রিকেট কমিয়ে ৪০ ওভার করার পরামর্শ দিয়েছেন তিনি। এক দিনের ক্রিকেটকে বাঁচিয়ে রাখার জন্য ওভারের সংখ্যা কমাতে হবে বলে মত ভারতের প্রাক্তন কোচের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement