Ranji Trophy

BCCI: আপাতত স্থগিত রঞ্জি ট্রফি, করোনা সংক্রমণ বাড়তে থাকায় সিদ্ধান্ত নিল বোর্ড

এ বছর ১৩ জানুয়ারি থেকে সেই প্রতিযোগিতা শুরু হওয়ার কথা থাকলেও আপাতত তা স্থগিত বলে জানিয়ে দিল বোর্ড।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২২ ২১:৪১
গত বছর খেলা হয়নি রঞ্জি ট্রফি।

গত বছর খেলা হয়নি রঞ্জি ট্রফি। —ফাইল চিত্র

রঞ্জি ট্রফি স্থগিত। মঙ্গলবার এমনটাই জানিয়ে দিল বিসিসিআই। দেশে করোনা সংক্রমণ বাড়তে থাকায় এমন সিদ্ধান্ত।

গত বছরও করোনার জন্য রঞ্জি খেলা হয়নি। এ বছর ১৩ জানুয়ারি থেকে সেই প্রতিযোগিতা শুরু হওয়ার কথা থাকলেও আপাতত তা স্থগিত বলে জানিয়ে দিল বোর্ড। কবে সেই প্রতিযোগিতা আয়োজন করা সম্ভব হবে তা এখনও জানায়নি বোর্ড। বোর্ডের তরফে বলা হয়েছে, ’’মঙ্গলবার বোর্ডের তরফে সিদ্ধান্ত নেওয়া হয়েছে রঞ্জি ট্রফি, সি কে নাইডু ট্রফি এবং মেয়েদের টি২০ লিগ স্থগিত। সারা দেশে যে ভাবে করোনা সংক্রমণ বাড়ছে সেই কথা মাথায় রেখেই এমন সিদ্ধান্ত।’’

Advertisement

বোর্ডের তরফে জানানো হয়েছে ক্রিকেটার, সাপোর্ট স্টাফদের স্বাস্থ্যই আগে। পরবর্তী সময়ে পরিস্থিতি বিচার করে সিদ্ধান্ত নেওয়া হবে কবে থেকে এই প্রতিযোগিতাগুলি শুরু করা সম্ভব হবে।

বাংলা দলের একাধিক ক্রিকেটার করোনা আক্রন্ত বলে জানা যায় রবিবার রাতে। অনুষ্টুপ মজুমদার, সুদীপ চট্টোপাধ্যায়, কাজী জুনেইদ সইফি-র মতো একাধিক ক্রিকেটারের করোনা হয়েছে। সেই সঙ্গে করোনা আক্রান্ত সহকারী কোচ সৌরাশিস লাহিড়ীও। এমন অবস্থায় মুম্বইয়ের বিরুদ্ধে একটি অনুশীলন ম্যাচ বাতিল করেছিল বাংলা। দ্বিতীয় ম্যাচ ৬ জানুয়ারি থেকে হওয়ার কথা ছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement