Ranji Trophy 2022-23

৩৭৯ রান! তার পরেও পৃথ্বীর কপালে জুটল না রোহিত, বিরাটদের প্রশংসা

৩৭৯ রান করেও রোহিত, কোহলিদের প্রশংসা পেলেন না পৃথ্বী। তাঁর প্রশংসা করেছেন শ্রেয়স, সূর্যকুমার। বোর্ড সচিব জয় শাহও প্রশংসা করেন পৃথ্বীর।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২৩ ১৯:৩৭
রঞ্জিতে ইতিহাস না হলেও মুম্বইয়ের হয়ে নজির গড়েছেন পৃথ্বী।

রঞ্জিতে ইতিহাস না হলেও মুম্বইয়ের হয়ে নজির গড়েছেন পৃথ্বী। —ফাইল চিত্র

রঞ্জি ট্রফিতে দ্বিতীয় সর্বোচ্চ রান। এক ইনিংসে ৩৭৯ রান করেও রোহিত শর্মা, বিরাট কোহলিদের প্রশংসা পেলেন না পৃথ্বী শ। তরুণ ওপেনারের প্রশংসা করেছেন শ্রেয়স আয়ার, সূর্যকুমার যাদবরা। ভারতীয় ক্রিকেট বোর্ডের সচিব জয় শাহও টুইট করে প্রশংসা করেন পৃথ্বীর। কিন্তু ভারত অধিনায়ক রোহিতের থেকে কোনও বার্তা পেলেন না তিনি। চুপ বিরাটও।

পৃথ্বীর ইনিংসের পর জয় শাহ টুইট করে লেখেন, “রেকর্ড বুকে আরও এক বার। পৃথ্বী শয়ের আরও একটি অনবদ্য ইনিংস। রঞ্জিতে দ্বিতীয় সর্বোচ্চ রান এল তার ব্যাট থেকে। দারুণ প্রতিভা এবং আগামী দিনে বড় কিছু করার ক্ষমতা রয়েছে ওর মধ্যে। ভীষণ গর্বিত।” উত্তরে পৃথ্বী টুইট করে লেখেন, “অসংখ্য ধন্যবাদ জয় শাহ স্যর। আপনার এই শুভাচ্ছা আমার কাছে অনেক পাওয়া। ভবিষ্যতেও পরিশ্রম করে যাব।”

Advertisement

মুম্বইয়ের দুই ক্রিকেটার সূর্যকুমার এবং শ্রেয়সও শুভেচ্ছা জানিয়েছেন পৃথ্বীকে। সূর্যকুমার টুইট করে লেখেন, “পৃথ্বী শ। ৩৭৯। এটা পাগলামো।” শ্রেয়স টুইট করে লেখেন, “চ্যাম্পিয়ন ক্রিকেটার। দুর্দান্ত পৃথ্বী।” মুম্বইয়ের ওপেনার যদিও তাঁদের টুইটে কোনও বক্তব্য করেননি। মুম্বইয়ের এই দুই ক্রিকেটার পৃথ্বীকে শুভেচ্ছা জানালেও রোহিত বা বিরাট তাঁকে কোনও কিছু বলেননি।

রঞ্জিতে ইতিহাস না হলেও মুম্বইয়ের হয়ে নজির গড়েছেন পৃথ্বী। রঞ্জিতে এর আগে মুম্বইয়ের কোনও ব্যাটার এত রান করেননি। এখানেও মঞ্জরেকরের নজির ভেঙেছেন পৃথ্বী। পাশাপাশি প্রথম ভারতীয় হিসাবে রঞ্জি ট্রফিতে ত্রিশতরান, বিজয় হজারে ট্রফিতে দ্বিশতরান এবং সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে শতরান রয়েছে তাঁর। বুধবার মধ্যাহ্নভোজের পরেই রিয়ান পরাগের বলে ফিরে যান পৃথ্বী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement