Wahab Riaz

Wahab Riaz: দলে ব্রাত্য, পাকিস্তানের রাস্তায় চানা বিক্রি করতে দেখা গেল সে দেশের জোরে বোলারকে

দ্রুতগতিতে বল করার জন্য বিখ্যাত তিনি। তবে সাম্প্রতিককালে জাতীয় দলের হয়ে তাঁকে খেলতে দেখা যাচ্ছে না।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২২ ১৮:৫২
ওয়াহাব রিয়াজ।

ওয়াহাব রিয়াজ। ফাইল ছবি

দ্রুতগতিতে বল করার জন্য বিখ্যাত তিনি। তবে সাম্প্রতিককালে জাতীয় দলের হয়ে তাঁকে খেলতে দেখা যাচ্ছে না। পাকিস্তানের জোরে বোলার ওয়াহাব রিয়াজ হঠাৎই চানা বিক্রেতা হয়ে গিয়েছেন। পাকিস্তানের রাস্তায় চানা বিক্রি করতে দেখা যাচ্ছে তাঁকে।

টুইটারে নিজেই সেই ভিডিয়ো প্রকাশ করেছেন রিয়াজ। লাল জামা এবং একটি শর্টস পরে রাস্তায় একটি ঠেলাগাড়িতে চানা ভাজতে দেখা যাচ্ছে তাঁকে। সঙ্গে লিখেছেন, ‘আপনাদের জন্য হাজির চানেওয়ালা চাচা। কী বানাব এবং কতটা বানাব বলে দিন।’ এরপরই রিয়াজ মজা করে লিখেছেন, ‘এই বিশেষ ঠেলাগাড়িতে চানা ভেজে সময়টা খুব ভাল কাটল। ছোটবেলার কথা মনে পড়ে গেল।’

Advertisement

টুইটারে এই পোস্ট করার পরেই ভিডিয়ো ভাইরাল হয়েছে। ভক্তরা তাঁকে লিখেছেন, নিশ্চয়ই তাঁর বলের গতির মতো চানাটাও খেতে দুর্দান্ত হবে। অনেকে আবার মজা করে জানতে চেয়েছেন, অবসরের পরে এটাই কি ভবিষ্যৎ হতে চলেছে?

দেশের হয়ে ২০২০-র ডিসেম্বরে শেষ বার খেলতে দেখা গিয়েছে রিয়াজকে। সম্প্রতি শ্রীলঙ্কা প্রিমিয়ার লিগে জাফনা কিংসের হয়ে খেলেছেন তিনি। তবে কিছুদিন আগেই জানিয়ে দিয়েছিলেন, ভারতে ২০২৩-এর বিশ্বকাপের পরেই অবসর নিতে চান। তার আগে পর্যন্ত নিজেকে ফিট রাখার চেষ্টা করে যাবেন। যদিও সাম্প্রতিককালে শাহিন শাহ আফ্রিদি, হাসান আলি জাতীয় দলের হয়ে ভাল পারফর্ম করায় রিয়াজের দলে ফেরা কঠিন হবে বলেই মনে করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement