Pakistan Cricket Team

পাকিস্তান দলে কি কোন্দল? বিশ্বকাপের আগে মুখ খুললেন প্রাক্তন নেতা শাহিন

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে কি সব কিছু ঠিক নেই পাকিস্তান দলে? ঘরোয়া কোন্দলে কি সমস্যা বাড়ছে? জবাব দিলেন দলের প্রাক্তন অধিনায়ক শাহিন আফ্রিদি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ মে ২০২৪ ১৮:৫৭
cricket

(বাঁ দিকে) শাহিন শাহ আফ্রিদি এবং বাবর আজ়ম। —ফাইল চিত্র।

মাত্র চার মাসের জন্য অধিনায়ক করা হয়েছিল তাঁকে। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে সরিয়ে দেওয়া হয়েছে শাহিন শাহ আফ্রিদিকে। আবার দায়িত্ব পেয়েছেন বাবর আজ়ম। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে কি সব কিছু ঠিক নেই পাকিস্তান দলে? ঘরোয়া কোন্দলে কি সমস্যা বাড়ছে? জবাব দিলেন শাহিন।

Advertisement

শাহিনের মতে, তাঁদের দল একটি পরিবারের মতো। পরিবারে সামান্য মনোমালিন্য হতেই পারে। পাকিস্তান ক্রিকেট বোর্ডের একটি ভিডিয়োতে শাহিন বলেন, “কখনও কখনও পরিবারে সামান্য মনোমালিন্য হতেই পারে। ভাইদের মধ্যেও হয়ে থাকে। কিন্তু আমাদের দলে কোনও সমস্যা নেই।”

শাহিন জানিয়েছেন, তাঁরা প্রত্যেকে একে অপরের সাফল্য উপভোগ করেন। একটি দল হিসাবে খেলেন। শাহিন বলেন, “আমাদের দলের ক্রিকেটারেরা একে অপরের কথা শোনে। একে অপরের সাফল্য উপভোগ করে। আমাদের কাজ হল ক্রিকেট খেলা। ম্যাচ জিতে দেশের মানুষকে আনন্দ দেওয়া।”

বিশ্বকাপের আগে দলে কোনও সমস্যা নেই বলে জানিয়েছেন শাহিন। তাঁর নিজের ফর্ম নিয়েও কথা বলেছেন তিনি। শাহিন বলেন, “আমরা দলগত ক্রিকেট খেলি। এখন ঝগড়ার কোনও জায়গা নেই। আমাদের এক লক্ষ্যে খেলতে হবে। আমি নিজের বোলিং উপভোগ করছি। কিন্তু টি-টোয়েন্টিতে বোলারদের থেকে ব্যাটারেরা অনেক সুবিধা পায়। তাই আমাদের সামনে বড় চ্যালেঞ্জ।”

২ জুন থেকে শুরু টি-টোয়েন্টি বিশ্বকাপ। এ বারের প্রতিযোগিতা হবে ওয়েস্ট ইন্ডিজ় ও আমেরিকা। ৬ জুন আমেরিকার বিরুদ্ধে নিজেদের প্রথম ম্যাচ খেলতে নামবে আমেরিকা। ৯ জুন ভারতের মুখোমুখি হবে পাকিস্তান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement