Bangladesh Cricket

ক্রিকেটের অমোঘ টান! হেলিকপ্টারে চড়ে বাংলাদেশে খেলতে গেলেন পাকিস্তানের ক্রিকেটার

গত শুক্রবার নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে সিরিজ়‌ের শেষ ম্যাচে খেলেন রিজওয়ান। তার কয়েক ঘণ্টা পরেই দেশ ছাড়েন হেলিকপ্টারে করে। সেই হেলিকপ্টারের ব্যবস্থা করেছিল বিপিএলে তাঁর দল কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০২৩ ১৯:৩৯
হেলিকপ্টারে চড়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগ খেলতে হাজির হয়ে গেলেন মহম্মদ রিজওয়ান।

হেলিকপ্টারে চড়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগ খেলতে হাজির হয়ে গেলেন মহম্মদ রিজওয়ান। প্রতীকী ছবি

একেই বোধহয় বলে দলের প্রতি দায়বদ্ধতা। পাকিস্তানের হয়ে নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে শেষ এক দিনের ম্যাচে খেলার কয়েক ঘণ্টার মধ্যে হেলিকপ্টারে চড়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগ খেলতে হাজির হয়ে গেলেন মহম্মদ রিজওয়ান। তড়িঘড়ি স্টেডিয়ামে নেমে দলের হয়ে খেললেন। খুব বেশি রান করতে না পারলেও রিজওয়ানের দায়বদ্ধতা নজর কেড়ে নিয়েছে।

গত শুক্রবার নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে সিরিজ়‌ের শেষ ম্যাচে খেলেন রিজওয়ান। তার কয়েক ঘণ্টা পরেই দেশ ছাড়েন হেলিকপ্টারে করে। সেই হেলিকপ্টারের ব্যবস্থা করেছিল বিপিএলে তাঁর দল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। তাতে চেপেই ম্যাচের এক ঘণ্টা আগে বাংলাদেশে গিয়ে নামেন রিজওয়ান। ম্যাচের এক ঘণ্টা আগে পৌঁছলেও তাঁকে প্রথম একাদশে রাখা হয়েছিল। শাকিব আল হাসানের ফরচুন বরিশালের বিরুদ্ধে সেই ম্যাচে ১৮ রান করেন রিজওয়ান।

Advertisement

তবে রানটাই বড় কথা নয়। যে ভাবে একটি ম্যাচ খেলার ২৪ ঘণ্টার মধ্যে অন্য একটি দেশে এসে ম্যাচ খেললেন পাকিস্তানের এই ক্রিকেটার, সেটাই প্রশংসা আদায় করে নিয়েছে। টুইটারে তাঁর এই কাজের প্রশংসা করেছেন সমর্থকরা।

ছন্দ হারানোর কারণে সম্প্রতি পাকিস্তানের টেস্ট দল থেকে বাদ পড়েছেন রিজওয়ান। তাঁর জায়গায় আসা সরফরাজ আহমেদ ভালই খেলছেন। কিন্তু সাদা বলের ক্রিকেটে রিজওয়ান পুরনো ছন্দেই। নিউ জ়‌িল্যান্ডের বিরুদ্ধে দু’টি এক দিনের ম্যাচে ৭৭ করে রান করেন। তবে পাকিস্তান সিরিজ় হারে ১-২ ব্যবধানে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement