Ranji Trophy

Ranji Trophy: পিছিয়ে গেল রঞ্জি ট্রফির নকআউট পর্ব, জেনে নিন কবে শুরু হবে খেলা

কর্নাটক-উত্তরপ্রদেশের কোয়ার্টার ফাইনাল সরাসরি টেলিভিশনে সম্প্রচার হবে। একটি সেমিফাইনাল এবং ফাইনাল সরাসরি টেলিভিশনে সরাসরি সম্প্রচার হবে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২২ ১২:০৪
রঞ্জি ট্রফির সূচি বদল।

রঞ্জি ট্রফির সূচি বদল। ফাইল ছবি।

পিছিয়ে গেল রঞ্জি ট্রফির নকআউট পর্ব শুরুর দিন। কোয়ার্টার ফাইনাল ম্যাচ শুরু হবে ৬ জুন থেকে। চারটি কোয়ার্টার ফাইনাল ম্যাচ শেষ হবে ১০ জুন। তার পর সেমিফাইনাল হবে ১৪ থেকে ১৮ জুন। ফাইনাল হবে ২২ থেকে ২৬ জুন।

সব ক্ষেত্রেই ম্যাচ শুরুর দিন পিছিয়ে দেওয়া হয়েছে দু’দিন করে। আগে প্রকাশিত সূচি অনুযায়ী কোয়ার্টার ফাইনাল শুরু হওয়ার কথা ছিল ৪ জুন থেকে। বাংলা-ঝাড়খণ্ডের শেষ আটের লড়াই হবে বেঙ্গালুরুর জাস্ট ক্রিকেট অ্যাকাডেমির মাঠে। এই ম্যাচটি দেখা যাবে অনলাইনে। যদিও কর্নাটক বনাম উত্তরপ্রদেশের কোয়ার্টার ফাইনাল সরাসরি টেলিভিশনে সম্প্রচার হবে। একটি সেমিফাইনাল এবং ফাইনালও সরাসরি টেলিভিশনে সরাসরি সম্প্রচারিত হবে। অন্য সেমিফাইনাল ম্যাচ দেখা যাবে অনলাইনে।

Advertisement

গ্রাফিক: শৌভিক দেবনাথ

রঞ্জি ট্রফির নকআউট পর্বের জন্য রাজ্য সংস্থাগুলিকে কিছু নির্দেশিকা পাঠিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। ৩ জুন সব দলকে পৌঁছতে হবে বেঙ্গালুরু। ৪ এবং ৫ জুন দলগুলি অনুশীলনের সুযোগ পাবে। প্রতিটি দলে ২০ জন ক্রিকেটার সহ সর্বোচ্চ ৩০ জন থাকতে পারবে। করোনার কারণে দলের সঙ্গে এক জন চিকিৎসক থাকা বাধ্যতামূলক। দলের সকলের করোনা পরীক্ষা করা হবে। আয়োজক রাজ্য ক্রিকেট সংস্থা আরটি-পিসিআর পরীক্ষার ব্যবস্থা করবে। জুনের ৪, ১১ এবং ১৯ তারিখ তিন দফায় করোনা পরীক্ষা হবে সকলের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement