MS Dhoni

রাস্তা হারালেন ধোনি, গাড়ি থামিয়ে ঠিকানা জিজ্ঞেস করলেন! ভাইরাল ভিডিয়ো

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর আইপিএল ছাড়া খেলেন না ধোনি। আপাতত রয়েছেন নিজের শহর রাঁচিতেই। সামলাচ্ছেন ব্যবসার কাজ।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১২ অগস্ট ২০২৩ ২০:০৯
picture of MS Dhoni

মহেন্দ্র সিংহ ধোনি। —ফাইল চিত্র।

রাঁচির রাস্তায় মহেন্দ্র সিংহ ধোনি। হয়তো রাস্তা হারিয়ে ফেলেছিলেন। সেই সুযোগে ভারতের প্রাক্তন অধিনায়ককে কাছে পেয়ে উচ্ছ্বসিত ক্রিকেটপ্রেমীরা।

Advertisement

রাস্তার ধারে একটি দোকানের সমানে এসে দাঁড়ায় একটি কালো গাড়ি। চালকের পাশের আসনে বসে থাকা ব্যক্তি স্থানীয়দের কাছে একটি ঠিকানা জানতে চান। বিহারের স্থানীয় ভাষায় ঠিকানা জানতে চাওয়া ব্যক্তি আর কেউ নন। ধূসর জিন্‌স এবং সাদা টিশার্ট পরা ব্যক্তিই ধোনি। ভারতের প্রাক্তন অধিনায়ককে হঠাৎ এ ভাবে সামনে দেখে কিছুটা বিস্মিত হন স্থানীয়েরা। ধোনিকে ঠিকানা বলে দেন তাঁরা। স্থানীয়দের নিজস্বীর অনুরোধও মেটান হাসি মুখে। ধোনির এই ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। যিনি ধোনিকে ঠিকানা বলে দিয়েছিলেন, তাঁর নাম মুরারি যাদব। সমাজমাধ্যমে ধোনির ভিডিয়োর নীচে তিনি নিজের পরিচয় দিয়ে লিখেছেন, ‘‘আমি সেই ভাগ্যবান ব্যক্তি।’’

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর এখন শুধু আইপিএল খেলেন ধোনি। তাই এখন ক্রিকেটীয় ব্যস্ততা নেই। ব্যবসায়িক এবং অন্য কাজে ব্যস্ত রয়েছেন। তেমনই কোনও কাজে রাঁচি থেকে কিছুটা দূরে কোনও জায়গায় গিয়েছিলেন ধোনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement