IPL 2023

হার্দিকদের বিরুদ্ধে নামার আগে ব্যাটের বদলে ধোনির হাতে কী? মাহির নতুন ভিডিয়ো প্রকাশ্যে

আইপিএলের প্রথম ম্যাচেই মাঠে নামবেন মহেন্দ্র সিংহ ধোনি। চেন্নাই সুপার কিংসের হয়ে মাঠে নামার আগে অন্য ভূমিকা দেখা গেল তাঁকে। কী করছেন ধোনি?

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৭ মার্চ ২০২৩ ১১:৩৯
Picture of MS Dhoni

আইপিএলে আরও এক বার চেন্নাই সুপার কিংসের জার্সি গায়ে মাঠে নামতে চলেছেন মহেন্দ্র সিংহ ধোনি। —ফাইল চিত্র

আইপিএলের প্রথম ম্যাচেই মাঠে নামার কথা তাঁর। প্রতিপক্ষ গত বারের চ্যাম্পিয়ন দল গুজরাত টাইটান্স। অথচ তার আগে নেটে ঘাম না ঝরিয়ে অন্য ভূমিকায় দেখা গেল চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনিকে। গ্যালারিতে চেয়ার রং করতে দেখা গেল তাঁকে।

ধোনির একটি ভিডিয়ো প্রকাশ করেছে সিএসকে। সেখানে দেখা যাচ্ছে, চিপক স্টেডিয়ামের গ্যালারিতে রয়েছেন মাহি। তাঁর হাতে রঙের স্প্রে। এক বার হলুদ, তো এক বার নীল রঙে চেয়ার রাঙিয়ে তুলছেন তিনি। রং করে খুশি ধোনি। সেটা তাঁর চোখ-মুখ দেখে বোঝা যাচ্ছে। ধোনির এই কাজ পাশে দাঁড়িয়ে আরও অনেকে দেখছেন। রং করার ফাঁকে তাঁদের সঙ্গে কথা বলতেও দেখা যাচ্ছে মাহিকে।

Advertisement

এখন আর সারা বছর ক্রিকেটের মধ্যে থাকেন না ধোনি। খেলেন শুধু আইপিএল। তাই আইপিএলের জন্য প্রস্তুতি শিবিরে একটু বাড়তি পরিশ্রম করছেন। এ বারের আইপিএলের পর ২২ গজকে পাকাপাকি ভাবে বিদায় জানাতে পারেন ক্রিকেটার ধোনি। হয়তো সে জন্য নিজেকে সব রকম ভাবে মেলে ধরতে চাইছেন ক্রিকেটপ্রেমীদের সামনে।

উইকেটরক্ষক বা ব্যাটারের ভূমিকায় তাঁকে দেখতে অভ্যস্ত ক্রিকেটপ্রেমীরা। দু’ক্ষেত্রেই তাঁর দক্ষতা নিয়ে কোনও সংশয় নেই। তবে এ বারের আইপিএলে সম্পূর্ণ অন্য ভূমিকায় দেখা যেতে পারে তাঁকে। যে ভূমিকায় দেখতে ততটা অভ্যস্ত নন তাঁর সতীর্থরাও। ধোনির প্রস্তুতিতে রয়েছে চমক। চেন্নাইয়ের চিপক স্টেডিয়ামে সিএসকের নেটে দেখতে পাওয়া যাচ্ছে বোলার ধোনিকে। দলের অনুশীলনে মাঝে মধ্যেই বল করছেন তিনি। কিপিং, ব্যাটিংয়ের পাশাপাশি ঝালিয়ে নিচ্ছেন বোলিং দক্ষতা।

আগামী ৩১ মার্চ শুরু হবে আইপিএল। প্রথম দিন গত বারের চ্যাম্পিয়ন গুজরাত টাইটান্সের মুখোমুখি হবে ধোনির চেন্নাই। গত বছর ভাল ফল হয়নি চেন্নাই ফ্র্যাঞ্চাইজ়ির। পয়েন্ট তালিকায় ন’নম্বরে শেষ করেছিল তারা। ১৪টি ম্যাচ খেলে মাত্র চারটি ম্যাচে জিতেছিলেন ধোনিরা। এ বার তাই ভাল ফল করতে মরিয়া ধোনিরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement