T20 World Cup 2022

রোহিতরা যাতে টি-টোয়েন্টি বিশ্বকাপ জিততে পারেন, তার জন্য চুলের ছাঁটই বদলে ফেললেন ধোনি! কেন

নিজের চুলের ছাঁট বদলে ফেললেন ধোনি। ২০১১ সালের বিশ্বকাপের সময় তাঁর যেমন চুল ছিল, ঠিক তেমন ছাঁট করিয়েছেন ধোনি। তাঁর আশা, এই নতুন ছাঁট বিশ্বকাপে রোহিতদের জন্য ভাল খবর নিয়ে আসতে পারে।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২২ ১৫:৩৮
রোহিতদের জন্য চুলের ছাঁট বদলেছেন ধোনি।

রোহিতদের জন্য চুলের ছাঁট বদলেছেন ধোনি। —ফাইল চিত্র

রোহিত শর্মারা যাতে টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতে দেশে ফিরতে পারেন তার জন্য নিজের চুলের ছাঁট বদলে ফেললেন মহেন্দ্র সিংহ ধোনি। ২০১১ সালে ভারত এক দিনের বিশ্বকাপ জেতার সময় ধোনির চুলের যেমন ছাঁট ছিল, ঠিক তেমন ছাঁট করেছেন তিনি। ধোনির আশা, এই নতুন ছাঁট রোহিতদের জন্য ভাল খবর নিয়ে আসতে পারে।

আসলে একটি বিজ্ঞাপনের জন্য চুলের এই নতুন ছাঁট করেছেন ধোনি। বিজ্ঞাপনের সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, সেলুনের চেয়ারে বসে ধোনি তাঁর কেশসজ্জা বিশেষজ্ঞকে বলছেন, ২০১১ সালের বিশ্বকাপের সময় তাঁর যেমন চুলের ছাঁট ছিল তেমনটা করে দিতে। সেই সময় ধোনির চুল ছোট ছিল। ভিডিয়োয় ধোনি রোহিতদের আর্জি জানান, এ বার বিশ্বকাপ জিতেই দেশে ফিরতে হবে।

Advertisement

খেলোয়াড় জীবনে ধোনি অনেক বার তাঁর চুলের ছাঁট বদলেছেন। তিনি যখন প্রথম জাতীয় দলে খেলা শুরু করেন তখন তাঁর কাঁধ পর্যন্ত লম্বা চুল ছিল। ২০০৭ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতার পরে সেই চুল কেটে ফেলেন তিনি। পরে ২০১১ সালের বিশ্বকাপ জেতার পরে মাথা ন্যাড়া করে ফেলেন ধোনি। তার পরেও অনেক বার চুল নিয়ে পরীক্ষা করেছেন ভারতের প্রাক্তন অধিনায়ক।

রোহিত শর্মার নেতৃত্বে এ বার অস্ট্রেলিয়ায় বিশ্বকাপ খেলতে যাবে ভারত। ১৬ অক্টোবর থেকে শুরু প্রতিযোগিতা। মূল পর্বের প্রতিযোগিতা শুরু হবে ২২ অক্টোবর থেকে। ২৩ অক্টোবর পাকিস্তানের বিরুদ্ধে খেলে নিজেদের বিশ্বকাপ অভিযান শুরু করবে ভারত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement