Mithali Raj

Women’s T20 Challenge: নতুন প্রতিভার দিকে নজর, মেয়েদের টি২০ প্রতিযোগিতায় বিশ্রামে মিতালি, ঝুলন!

ঘরোয়া ক্রিকেট থেকে নতুন প্রতিভাদের তুলে এনে তাঁদের বেশি সুযোগ দিতে চাইছে বিসিসিআই। তাই মিতালিদের বিশ্রাম দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হতে পারে।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ মে ২০২২ ১৬:৪৬
বিশ্রাম দেওয়া হতে পারে দুই অভিজ্ঞ ক্রিকেটারকে

বিশ্রাম দেওয়া হতে পারে দুই অভিজ্ঞ ক্রিকেটারকে ফাইল চিত্র

মেয়েদের টি২০ প্রতিযোগিতায় বিশ্রাম দেওয়া হতে পারে ভারতের দুই অভিজ্ঞ ক্রিকেটার মিতালি রাজ ও ঝুলন গোস্বামীকে। এক সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, নতুন প্রতিভা তুলে আনার দিতে নজর দিচ্ছে বিসিসিআই। তাই দুই অভিজ্ঞ ক্রিকেটারকে বিশ্রাম দেওয়া হতে পারে।

ভারতীয় ক্রিকেট বোর্ডের এক আধিকারিক সংবাদমাধ্যমকে বলেছেন, ‘‘মেয়েদের টি২০ প্রতিযোগিতায় মিতালি ও ঝুলনকে বিশ্রাম দেওয়া হয়েছে। আমরা ঘরোয়া প্রতিযোগিতা থেকে নতুন প্রতিভাদের তুলে এনে তাদের বেশি সুযোগ দিতে চাইছি। এই প্রতিযোগিতা খেললে তারা অনেক কিছু শিখতে পারবে। তাই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।’’

Advertisement

মেয়েদের টি২০ প্রতিযোগিতায় তিনটি দলের খেলা হয়। তাদের নাম, ভেলোসিটি, সুপারনোভাস ও ট্রেলব্লেজার্স। তার মধ্যে সুপারনোভাসের অধিনায়ক হরমনপ্রীত কউর। ট্রেলব্লেজার্সের অধিনায়ক স্মৃতি মন্ধানা। গত বছর ভেলোসিটির অধিনায়ক ছিলেন মিতালি। সেই জায়গায় নতুন অধিনায়ক হতে পারে দীপ্তি শর্মা। খুব তাড়াতাড়ি মিতালি ও ঝুলনকে বিশ্রাম দেওয়ার ঘোষণা করতে পারে বিসিসিআই।

২৩ মে থেকে শুরু হচ্ছে মেয়েদের টি২০ প্রতিযোগিতা। তিনটি ম্যাচ হবে যথাক্রমে ২৩, ২৪ ও ২৬ মে। ২৮ মে হবে ফাইনাল। সবগুলি ম্যাচই খেলা হবে লখনউয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement