Indian Cricket

হাসপাতালে শুয়ে ভারতীয় ক্রিকেটার! ঘরোয়া ক্রিকেটে খেলা নিয়ে সংশয়

শারীরিক অসুস্থতার কারণে হাসপাতালের বিছানায় শুয়ে রয়েছেন ভারতীয় ক্রিকেটার। চলতি বছর তাঁর রঞ্জি ট্রফি খেলা নিয়ে সংশয় দেখা দিয়েছে। কবে তিনি সুস্থ হবেন তা নিশ্চিত নয়।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২২ ২১:৪২
ঘরোয়া ক্রিকেটে রাজস্থানের হয়ে খেলেন খলিল আহমেদ। কিন্তু তাঁর খেলা নিয়ে সংশয় রয়েছে।

ঘরোয়া ক্রিকেটে রাজস্থানের হয়ে খেলেন খলিল আহমেদ। কিন্তু তাঁর খেলা নিয়ে সংশয় রয়েছে। প্রতীকী চিত্র

হাসপাতালের বিছানায় শুয়ে রয়েছেন ভারতীয় ক্রিকেটার খলিল আহমেদ। চোটের কারণে বেশ কিছু দিন ক্রিকেটের বাইরে ছিলেন খলিল। সম্প্রতি অস্ত্রোপচার হয়েছে তাঁর। সুস্থ হয়ে মাঠে ফিরতে সময় লাগবে। তাই এ বারের রঞ্জি ট্রফিতে তিনি কতটা খেলতে পারবেন তা নিয়ে সংশয় দেখা দিয়েছে।

হাসপাতাল থেকে নিজের একটি ছবি টুইট করেছেন খলিল। হাসপাতালের বিছানায় শুয়ে ভারতের বাঁ হাতি পেসার লিখেছেন, ‘‘ক্রিকেট থেকে দূরে থাকা খুব কষ্টের। কিন্তু নিজের শারীরিক অসুস্থতার কারণে রঞ্জি ট্রফির বেশির ভাগটাই হয়তো খেলতে পারব না। সুস্থ হয়ে ওঠার চেষ্টা করছি। সুস্থ হলেই আমাকে আবার মাঠে দেখতে পাবেন। সবার প্রার্থনার জন্য ধন্যবাদ।’’

Advertisement

ঘরোয়া ক্রিকেটে রাজস্থানের হয়ে খেলেন খলিল। শেষ তিনি খেলেছিলেন সৈযদ মুস্তাক আলি ট্রফিতে। সেখানে ৪ উইকেট নিয়েছিলেন তিনি। চলতি বছর আইপিএলে দিল্লি ক্যাপিটালসের হয়ে ১০টি ম্যাচ খেলেছেন খলিল। নিয়েছেন ১৬টি উইকেট।

ভারতের হয়ে ১১টি এক দিনের ম্যাচ ও ১৪টি টি-টোয়েন্টি খেলেছেন খলিল। এক দিনের ক্রিকেটে দেশের জার্সিতে ১৫টি উইকেট নিয়েছেন বাঁ হাতি পেসার। টি-টোয়েন্টিতে নিয়েছেন ১৩টি উইকেট। শেষ বার ২০১৯ সাল বাংলাদেশের বিরুদ্ধে ভারতের টি-টোয়েন্টি দলে ছিলেন খলিল। তার পর থেকে আর দেশের জার্সিতে তাঁকে খেলতে দেখা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement