MS Dhoni

আইপিএলের আগে ‘অন্য দলে’ ধোনি! বদলে এলেন কোহলি, হার্দিক

দল বদল মহেন্দ্র সিংহ ধোনির। আইপিএলের ঠিক আগে দল বদলালেন মাহি। তাঁর বদলে দলে এলেন কোহলি, হার্দিকরা।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৯ মার্চ ২০২৩ ১৫:৪৫
file pic of virat kohli and dhoni

ধোনি চলে গিয়েছেন বিপক্ষ সংস্থায়। তাঁর বদলে বিরাট কোহলি-সহ বেশ কিছু নামী ক্রিকেটারকে সই করিয়েছে স্টার। — ফাইল চিত্র

অন্যান্য বার আইপিএলের অনেক আগেই টিভিতে বিভিন্ন বিজ্ঞাপনে দেখা যেত মহেন্দ্র সিংহ ধোনিকে। কখনও তিনি গোঁফধারী ট্রাক ড্রাইভার, কখনও জঙ্গলের মধ্যে এক সন্ন্যাসী, আবার কখনও সেনাবাহিনীর অফিসার। অতীতে যে সংস্থা তাঁকে দিয়ে এই বিজ্ঞাপন করাত, তাদের সঙ্গে আর চুক্তি করেননি ধোনি। চলে গিয়েছেন বিপক্ষ সংস্থায়। ধোনির বদলে সেই সংস্থা রোহিত শর্মা, বিরাট কোহলি, হার্দিক পাণ্ড্য, কেএল রাহুল, শ্রেয়স আয়ারের সঙ্গে চুক্তি সেরে ফেলেছে। ধোনি চেন্নাইয়ের সমর্থকদের কাছে পরিচিত ‘থালা’ নামেই।

আগামী পাঁচ বছর টিভিতে আইপিএল দেখানোর স্বত্ব পেয়েছে স্টার নেটওয়ার্ক। অন্য দিকে, এই প্রথম বার ডিজিটাল মিডিয়ার স্বত্ব দেওয়া হয়েছে অন্য সংস্থাকে। সেই দায়িত্ব পেয়েছে ভায়াকম ১৮। বুধবারই ভায়াকম জানিয়েছিল, তারা ধোনিকে বিপণন দূত হিসাবে নিয়োগ করেছে। ফলে ভায়াকমের যাবতীয় বিজ্ঞাপনে ধোনিকে দেখা যাবে। পরের দিনই স্টার একাধিক তারকা ক্রিকেটারের সঙ্গে চুক্তির কথা জানিয়ে দিল।

Advertisement

স্টারের তরফে বেশ কিছু প্রচারমূলক সিনেমা বানানো হবে। প্রথম সিনেমার নাম দেওয়া হয়েছে ‘শোর অন, গেম অন’। সেখানে রোহিত, হার্দিক এবং রাহুলকে দেখা যাবে। ধীরে ধীরে বাকি ক্রিকেটাররাও প্রচারের তালিকায় আসবেন। গত কয়েক বছর ধরে আইপিএল নিয়ে যে উন্মাদনা তৈরি হয়েছে এবং ধীরে ধীরে তা বৃদ্ধি পাচ্ছে, তাই দেখানো হবে সিনেমায়। মুম্বই, লখনউ এবং গুজরাতে বিশেষ স্ক্রিনিংয়ের ব্যবস্থা করা হয়েছে। সমর্থকদের উৎসর্গ করেই সিনেমাগুলি বানানো হবে।

এর পরে কোহলি, শ্রেয়স এবং জাডেজাকে নিয়ে বিশেষ সিনেমা প্রকাশ্যে আনবে। সেখানে একটি প্রতিযোগিতার বিজয়ীদেরও দেখা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement